🕓 সংবাদ শিরোনাম

শিশুকে ডায়াবিটিস থেকে দূরে রাখতে কী কী সতর্কতা অবলম্বন করবেনদক্ষিণ-পূর্ব এশিয়াকে তৈরি থাকার বার্তা দিল ”হু”বুড়িগঙ্গায় ’সাকার ফিশ’র দখলে, হুমকিতে দেশীয় মাছরোহিঙ্গা শরণার্থী শিবির থেকে ধারালো অস্ত্রসহ আটক-৫করতোয়ার তীরে নিথর পড়ে ছিলো মস্তকহীন নবজাতক!গাজীপুরে দুই শিশুকে ‘হত্যার’ পর ফ্যানে ঝুলে আত্মহত্যার চেষ্টা মা’য়ের!ঘূর্ণিঝড় জাওয়াদ: জাহাজ চলাচল বন্ধ; সহস্রাধিক পর্যটক আটকা সেন্টমার্টিনেআখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো নীলফামারীর তিনদিন ব্যাপী ইজতেমাবঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করতে মুক্তিযুদ্ধ মন্ত্রীর আহ্বানভোটে হেরে ক্ষোভ মেটাতে রাস্তায় বেড়া দিলেন প্রার্থী, ভোগান্তিতে পুরো গ্রাম!

  • আজ রবিবার, ২০ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৫ ডিসেম্বর, ২০২১ ৷

পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডন যাচ্ছেন মাহি


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্কঃ বিয়ের পর থেকেই মাহির হানিমুনে যাওয়ার কথা ছিল। কিন্তু হারজিৎ ছবির শুটিংয়ের জন্য মধুচন্দ্রিমা বাদ দিয়ে কাজে ব্যস্ত থেকেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রি মাহিয়া মাহি। অন্যদিকে ছবির শিডিউল জটিলতার কারণে শুটিং পিছিয়ে সেপ্টেম্বরের ১৫ তারিখ নির্ধারণ করা হয়েছে। ফলে মাহির হাতে এসেছে কিছুটা অবসর। হঠাৎ এই অবসরে আগামীকাল রোববার লন্ডনের উদ্ধেশ্যে উড়াল দিবেন তিনি।

ahiএ বিষয়ে যোগাযোগ করা হলে মাহির স্বামী অপু বলেন, আমরা একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে লন্ডনে যাচ্ছি। ঈদের আগেই দেশে ফিরব। ঈদের পর ওর (মাহি) একটা ছবির কাজ আছে। সেটা শেষ করে হানিমুনে আমেরিকা যাওয়ার ইচ্ছে আছে আমাদের।

হারজিৎ ছবির পরিচালক বদিউল আলম খোকন বলেন, আমার এই ছবিতে মাহি ছাড়া আরো কাজ করছেন চিত্রনায়িকা মৌসুমী। তিনি ইদানীং কয়েকটি বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত, তাই ছবির শুটিং ঈদের পর ১৫ সেপ্টেম্বর থেকে করব।

তাই তিনি মাহিকে বলেছেন ঘুরে আসতে, তবে ঈদের পরের দিন চলে আসতে হবে মাহিকে ।

আরও পড়ুন :