কুমিল্লায় ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৫ জনের


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ Breaking News, ফিচার

কুমিল্লা প্রতিনিধি- কুমিল্লার মুরাদনগরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুই ভাইসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। শনিবার সকাল সোয়া ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।roadacc_somoyerkonthosorনিহতরা হলেন উপজেলার কাচারিকান্দার আব্দুল লতিফের ছেলে রুবেল (৩০) ও সোহেল (২৫), পাচপুকুরিয়া গ্রামের নাসিমা বেগম (৩৫), তার স্বামী সোহাগ মিয়া (৪০) এবং একই গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে আব্দুল মান্নান (৬৫)।

মুরাদনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, সকালে মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষের পর তা পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ৫ জন আহত হয়। আহতদের মধ্যে সোহেল ও মান্নান দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রুবেল, নাসিমা বেগম ও সোহাগ মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

লাশ শনাক্ত করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাক ও অটোরিকশা উদ্ধার করে থানায় নেয়া হয়েছে বলেও জানান তিনি।

উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ঘটনারস্থল পরিদর্শন করে নিহত ও আহতদের পরিবারকে দাফন ও চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ হাজার টাকা করে দেয়ার ঘোষণা দেন।

আরও পড়ুন :