• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

‘সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ’-সাঁতারু অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ‘সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ’-সাঁতারু অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ শনিবার জেলা ক্রীড়া সংস্থার সুইমিং পুলে বাংলাদেশে সুইমিং ফেডারেশনের আয়োজনে ও বাংলাদেশ নৌ বাহিনীর সার্বিক সহযোগীতায় জেলা ভিত্ত্বিক প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।

saratu

দেশব্যাপী তৃণমূল পর্যায় থেকে সাঁতারু সৃষ্টির লক্ষ্যে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আকর্ষনীয় প্রতিযোগিতায় জেলার সবগুলি উপজেলা থেকে আসা ২০০ ছেলে ও ১৯ জন মেয়ে প্রতিযোগী ৪টি বয়স গ্রুপে অংশ নেয়। বেলা ১১টায় জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক তৌফিকুল ইসলাম প্রতিযোগিতার উদ্বোধন করেন।

জেলা সুইমিং ফেডারেশনের সভাপতি শফিকুল আলমের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সহ-সভাপতি আব্দুল মান্নান, নির্বাহী সদস্য মাহফুজা রহমান, জাতীয় দলের প্রধান কোচ দক্ষিন কোরিয়ার তেগুন পার্ক, বাংলাদেশ নৌ বাহিনীর কমান্ডার মাহমুদুর রহমান, লেঃ কমান্ডার নাইমুল হক, লেঃ কমান্ডার নাহিদ হাসান, জেলা সুইমিং ফেডারেশনের সাধারণ সম্পাদক বদিউজ্জামান বুধু, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ইকবাল মনোয়ার, সাধারণ সম্পাদক তৌফিকুল ইসলাম সহ ক্রীড়া সংশ্লিস্টরা ও বিপুল সংখ্যক শিশু-কিশোর দর্শক। দুপুর দেড়টায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে ২২ জন ছেলে ও ১১ জন মেয়ে সাঁতারুকে পরবর্তী রাউন্ডের ইয়েস কার্ড এবং ১৪ জন ছেলে ও ৮ জন মেয়ে সাঁতারুকে নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়।