🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

গাইবান্ধার বন্যার্তদের পাশে হাজী দানেশের শিক্ষার্থীরা


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: সম্প্রতি ভয়াবহ বন্যায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কৃষকরা। এ সকল ক্ষতিগ্রস্ত কৃষকদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ।

haji-danas

আজ শনিবার (২০ আগস্ট) গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ৩২০ জন কৃষকের মাঝে বীজ, সার ও কীটনাশক বিতরন করা হয় এবং পাঁচ শতাধিক গবাদি পশুকে ভ্যাকসিন ও ঔষধ প্রদান করা হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আসাদুজ্জামান, উপজেলা প্রাণী সম্পদ অফিসার ডাঃ হাদিউজ্জামান, কঞ্চিপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম সরকার প্রমূখ।