সোমবার দেশে ফিরছেন মোস্তাফিজ


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ Breaking News, খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক – কথা ছিল শুক্রবার দেশে ফিরবেন মুস্তাফিজুর রহমান। কিন্তু বাংলাদেশ বিমানের টিকিট না পাওয়ায় তা আর হয়নি। অবশেষে আগামী সোমবার (২২ আগস্ট) ঢাকায় ফিরবেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

তিনি জানান, মোস্তাফিজ লন্ডন সময় রোববার দেশের উদ্দেশে বিমানে উঠবে। বাংলাদেশ বিমানের ফ্লাইটে সোমবার সকাল সাড়ে ১১টায় হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমান বন্দরে এসে পৌঁছাবে। তার সঙ্গেই আসবেন লন্ডনে যাওয়া বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী।

এর আগে লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে বাম কাঁধে সফল অস্ত্রোপচার হয় মোস্তাফিজুর রহমানের।

mustafij-come-back

অভিজ্ঞ অর্থোপেডিক সার্জন ওয়ালেস মোস্তাফিজের অস্ত্রোপচার করেন। দেশে ফেরার আগে গত বুধবার (১৭ আগস্ট) মোস্তাফিজ আরেকবার চিকিৎসকের কাছে চেক আপের জন্য গিয়েছিলেন। ওয়ালেসের সঙ্গে দেখা করার পর জানা যায়, অস্ত্রোপচার-পরবর্তী কোনো জটিলতা নেই তার বাঁ কাধে। মোস্তাফিজের সঙ্গে থাকা বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী জানিয়েছিলেন, মোস্তাফিজের ক্ষত শুকিয়ে আসছে। তাকে পুনর্বাসনের একটি পরিকল্পনা দেওয়া হয়েছে। ঢাকায় ফিরে সেটাই অনুসরণ করা হবে।

এদিকে, বিসিবির একটি সূত্র থেকে জানা যায়, দেশে ফেরার পর পুনর্বাসনের জন্য মোস্তাফিজের দায়িত্ব দেওয়া হবে ফিজিও বায়েজেদুল ইসলামের উপর।