হলিউডের প্রস্তাব ফেরালেন রণবীর!


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – ২০১৫-র শেষের দিকে অনেক আশা জাগিয়েও বক্স অফিসে তেমন সাফল্য পায়নি ‘তামাশা’। ২০১৬-র শেষের দিকে মুক্তি পাবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। এরপর ২০১৭-য় আসতে চলেছে ‘জগ্গা জাসুস’। শেষ হিট বলতে ২০১৩-র ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’। সুতরাং বিনোদন মহলের একাংশের মতে, রণবীরের কেরিয়ার গ্রাফ এখন বেশ নিম্নমুখী। কিন্তু হলে কী হবে, সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর স্বীকার করলেন, কোনও উৎসাহ পাননি বলেই নাকি হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি।

অমিতাভ বচ্চন থেকে দীপিকা পাড়ুকোন, প্রিয়ঙ্কা চোপড়া থেকে ইরফান খান হলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ লুফে নিয়েছেন সকলেই। হলি ক্রেজে মাতোয়ারা হননি এমন সেলেব কমই আছেন। সেখানে ‘স্টার ওয়ার্স’-এর মতো জনপ্রিয় এই আমেরিকান সিক্যুয়েল ফিল্মের অফার নাকি ফিরিয়ে দিয়েছিলেন রণবীর। এরই মধ্যে ১২টি সিক্যুয়েল তৈরি হয়েছে এই অ্যাকশন ছবিটির। হয়েছে কার্টুন ফিল্মও। এ হেন সুপার ডুপার হিট ছবির অফারও ফিরিয়ে দিয়েছিলেন তিনি!

Ranbir

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘‘দু’বছর আগে স্টার ওয়ার্সের সেকেন্ড লিডের জন্য অডিশন দেওয়ার ডাক পেয়েছিলাম। কিন্তু আমার পছন্দ হয়নি।’’ কিন্তু কেন? রণবীর বলেছেন, ‘‘আমার নিজের ট্যালেন্টের ওপর আমার খুব বেশি আস্থা নেই। তাছাড়া স্টার ওয়ার্স থেকে কোনও ইন্টারেস্টও পাইনি। তার চেয়ে অনেক বেশি উৎসাহিত ছিলাম অয়ন মুখার্জির ছবি নিয়ে। আমার মতে জেজে আব্রামস বা জর্জ লুকাসের চেয়ে অয়ন কোনও অংশে কম নয়। তাই আমার মনে হয়েছিল, লেটস মেক আওয়ার অন স্টার ওয়ার্স।’’