• আজ সোমবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৯ নভেম্বর, ২০২১ ৷

পুলিশসহ সকল পাহারাদারকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সেতুমন্ত্রীর ভাইয়ের বাড়িতে ফের হামলা, আহত ১


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ আলোচিত বাংলাদেশ

মোঃ ইমাম উদ্দীন সুমন, নোয়াখালী প্রতিনিধি: পুলিশসহ সকল পাহারাদারকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভা মেয়র আব্দুল কাদের মির্জার বাড়িতে ফের হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এসময় ওই  বাড়ির এক গৃহকর্মী আহত হয়েছে।14054749_944148715711057_578044619_nশনিবার সন্ধা ৭ টার দিকে সেতুমন্ত্রীর নোয়াখালীর কোম্পানীগঞ্জের রাজাপুরের গ্রামের বাড়িতে পাহাররত পুলিশ ওই বাড়ির গৃহকর্মীকে বাড়ির পিছনে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা করে।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে মেয়েটিকে অচেতন করা হয়েছে। এদিকে বসুর হাট সরকারী হাসপাতালের ডাক্তারের মতে মেয়েটিকে মারধর করা হয়েছে। ইনজেকশন পুশ করে অচেতন করা হয়ছে কিনা সে বিষয়টি পরিক্ষা করলে বুঝা যাবে বলে জানান তিনি।

এর আগে ৯ আগস্ট তাদের বাড়িতে ঢিল ছোড়ার পর ওই বাড়ির গৃহকর্মীকে উদ্দেশে করে মুখোশ পরা অজ্ঞাতনামা এক দুর্বৃত্ত ‘রাতে আমরা মেয়রকে হত্যা করার জন্য আসব, দরজা খুলে দিবা না হলে তোমাকেও হত্যা করব’ এভাবে মেয়রকে হুমকি দেয়। তার রেশ কাটতে না কাটতে মেয়েটির উপর হামলা সকলকে ভাবিয়ে তুলেছে।

তবে প্রাথমিক ভাবে হামলার কারন জানতে পারছেনা কেউ। এ বিষয়ে কাদের মির্জার সাথে যোগাযোগ করতে চাইলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিস্তারিত আসছে…