পাবনায় দুই গোষ্টির সংঘর্ষে গোলাগুলি: গৃহবধূর মৃত্যু, শিশু আহত


❏ শনিবার, আগস্ট ২০, ২০১৬ দেশের খবর, রাজশাহী

পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামে পূর্ববিরোধের জেরে দুই গোষ্টির মধ্যে সংঘর্ষ ও গুলিবর্ষণের ঘটনায় আলেয়া বেগম (৫০) নামে এক নারী গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছে নুপুর (৮) নামের এক শিশু।Big-(790x425)-px-20160811113824

শনিবার সন্ধ্যা সাতটার দিকে গ্রামের সরদার গোষ্টি ও মোল্লা গোষ্টির মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আলেয়া বেগম আতাইকান্দা গ্রামের আফাজ সরদারে স্ত্রী। আহত শিশুকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, বিগত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে পরাজিত দুই সদস্য প্রার্থী কামাল সরদার ও উদ্দিন মোল্লার মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে সরদার গোষ্টি ও মোল্লা গোষ্টির সমর্থকরা শনিবার সন্ধ্যায় কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় দুই পক্ষের মধ্যে কয়েক রাউন্ড গুলিবর্ষণের ঘটনাও ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই আলেয়া বেগম নামের ওই নারী মারা যান। আহত হয় শাহাবুদ্দিনের মেয়ে নুপুর। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু সাইদ জানান, যতদুর শুনেছি দুই পক্ষ পরস্পর আত্মীয়। তাঁদের মধ্যে বেশ কিছুদিন ধরে পারিবারিক বিরোধ চলছিল। তারই জের ধরেই সংঘর্ষের ঘটনা ঘটে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান রাত জানান, খবর পেয়ে পুলিশ রাত সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে গিয়ে নিহত নারীর লাশ উদ্ধার করে। দুই গোষ্টির মধ্যে বিরোধ নিয়ে সংঘর্ষ হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে শান্ত আছে।