🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

বসুন্ধরা সিটিতে আগুন


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর- রাজধানীর পান্থপথের বসুন্ধরা সিটির লেভেল-৬ এর সি ব্লকে একটি জুতার দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে শর্ট সার্কিট থেকে ওই জুতার দোকানে আগুন লেগে যায়। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট কাজ করছে। আরও পাঁচটি ইউনিট ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে।

photo-1471761915ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান একথা জানিয়েছেন।

বসুন্ধরা সিটির নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত সূত থেকে জানা গেছে, ঘটনার পরপর মার্কেটের সব লিফট বন্ধ করে দেওয়া হয়েছে। মার্কেটে উপস্থিত লোকজন সব বাইরে বেরিয়ে এসেছে। ধোঁয়ায় ছেয়ে গেছে পুরো লেভেল-৬।

ঘটনাস্থলে থাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নজরুল ইসলাম বলেন, আগুনের খবর শুনে শপিং কমপ্লেক্সের ভেতরে থাকা লোকজনের হুড়োহুড়ি শুরু হয়। তাড়াহুড়ো করে তাঁরা বাইরে বেরিয়ে আসতে থাকেন। ভেতরের লোকজনকে বাইরে বের করে আনতে ফায়ার সার্ভিসের সদস্যরাও কাজ করছেন।

এরআগে ২০০৯ সালে বসুন্ধরা সিটিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিলো। ওই অগ্নিকাণ্ডে ৭ জন নিহত এবং অর্ধশতাধিক আহত হয়েছিল।

বসুন্ধরা সিটি বসুন্ধরা গ্রুপের তৈরি দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম শপিং মল৷ ওখানে অন্তত ২০০০ দোকানসহ সিনেমা কমপ্লেক্স, মিনি গেম জোন, কয়েকটি বিশাল হল ও অফিস আছে৷

আরও পড়ুন :
‘মুক্তিযুদ্ধের এই দিনে’ ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

করোনায় প্রাণ কেড়ে নিল আরো ৮ জনের করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ২৮২

❏ বুধবার, ডিসেম্বর ১, ২০২১

student 342 রামপুরায় ফের সড়ক অবরোধ শিক্ষার্থীদের

❏ বুধবার, ডিসেম্বর ১, ২০২১

abbas n23 পৌর মেয়র আব্বাস আলী গ্রেফতার

❏ বুধবার, ডিসেম্বর ১, ২০২১

rofiqul n2 জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই

❏ মঙ্গলবার, নভেম্বর ৩০, ২০২১