• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

মুজিবনগরে ভৈরব নদীতে ডুবে ডাক বিভাগের কর্মকর্তার মৃত্যু


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ খুলনা, দেশের খবর

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামে ভৈরব নদীতে গোসল করতে গিয়ে নাজমুল হোসেন (২২) নামের এক জনের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ৭টার দিকে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে। ছেলের মৃত্যুতে পরিবারে শোকের মাতম চলছে।Meherpur20160805033207

নিহত নাজমুল হোসেন মেহেরপুর ডাক অফিসের কর্মকর্তা ও মোনাখালী গ্রামের আব্দুল ওয়াদুদের ছোট ছেলে। সে মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজ থেকে চলতি ডিগ্রি পরীক্ষায় (বিএ) পরীক্ষায় অংশ নিয়েছিল।

স্থানীয়রা জানান, প্রতিদিনের ন্যায় নাজমুল হোসেন বাড়ি থেকে বের হয়ে প্রাত ভ্রমনে যায়। বাড়ি ফেরার পথে মোনাখালী ব্রীজের নিচে ভৈরব নদীতে গোসল করতে নামে। নদীতে নামার কিছুক্ষন পরে তাকে আর দেখতে না পেয়ে স্থানীয় কয়েকজন নদীতে নামে তাকে উদ্ধারের জন্য। পরে তার খোজ না পেয়ে মাছ ধরার জেলেরা জাল নদীতে ফেলে তাকে মৃত্যু উদ্ধার করে। সাঁতার না জানার কারণে নদীর ¯্রােতে সে নিজেকে নিয়ন্ত্রন করতে না পারায় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ধারনা স্থানীয়দের।

এদিকে নাজমুল হোসেনের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই ছেলের মধ্যে সে ছিল ছোট। মোনাখালী ইউপি চেয়ারম্যান মফিজুর রহমান মুত্যুর খবর নিশ্চিত করেছেন।