• আজ সোমবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৯ নভেম্বর, ২০২১ ৷

রাজশাহীতে ট্রাকসহ ৮৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব-৫


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ দেশের খবর, রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীস্থ পুঠিয়া উপজেলায় পাথর বোঝাই একটি ট্রাকসহ ৮৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব। আজ রবিবার সকালে পুঠিয়া বাস স্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মহানগরীর ভুগরইল এলাকার তসলিম উদ্দিনের ছেলে সোহেল রানা (২৬), বড়বনগ্রাম চকপাড়া এলাকার আবদুস সালামের ছেলে নূর আহমেদ (১৮) এবং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সালামপুর গ্রামের মঞ্জুর হোসেনের ছেলে লাল মাহমুদ (৪০) সহ পাথর বোঝায় ট্রাকটি আটক করা হয়।

rab-pacc-fanci-atok

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর থেকে পাথর বোঝাই ট্রাকে (রাজশাহী মেট্রো ট-০২-০০৬০) ফেন্সিডিল চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহী রেলওয়ে কলোনির স্কোয়াড্রন লিডার কেবিএম মোবাশ্বের রহিমের নেতৃত্বে একটি অপারেশন দল পুঠিয়া বাস স্ট্যান্ড এলাকায় ওই ট্রাকটির গতিরোধ করে ৮৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় ফেন্সিডিল চোরাচালানের অভিযোগে ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আর ৪৫৮ সিএফটি পাথরসহ জব্দ করা হয় ট্রাকটিকে। এছাড়া আটকদের কাছ থেকে তিনটি মোবাইল সেট ও ৯ হাজার ১১৭ টাকাও উদ্ধার করা হয়েছে। র‌্যাব জানিয়েছে, আটক ব্যক্তিদের পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে পুঠিয়া সর্কেল আছলাম উদ্দিন (এএসপি) তথ্যটি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য বিশেষ ক্ষমতা আইনি প্রক্রিয়া শেষে তাদেরকে রাজশাহী বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে।