• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

গাইবান্ধায় গৃহবধুকে পিটিয়ে হত্যা : স্বামী গ্রেফতার


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার পলাশবাড়ীতে ফিরেজা বেগম (৩৮) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী মোমিন আলীকে (৫০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

pitia-hotta

আজ রবিবার সকালে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের মধ্যরামচন্দ্রপুর গ্রাম থেকে গৃহবধুর লাশ উদ্ধার ও স্বামীকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত মোমিন আলী ওই গ্রামের মৃত বাচ্চা মিয়ার ছেলে বলে জানা গেছে।

পলাশবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফজির আলী জানান, শনিবার দিনগত রাতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রী ফেরেজাকে এলোপাতারি মারপিট করে। এতে ঘটনাস্থলেই মারা যান ফেরেজা। ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহের লক্ষ্যে ফেরেজার মুখে বিষ ঢেলে দিয়ে বিষয়টি আত্মহত্যা বলে চালানোর অপচেষ্টা চালায় স্বামীসহ পরিবারের সদস্যরা। তিনি আরো জানান, নিহতের শরীরে মারপিটের চিহ্ন রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, শনিবার সকাল ১১টার দিকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করা হয়। এ সময় ওই গ্রামের একটি পুকুরের কুচুরি পানার মধ্যে লুকিয়ে থাকা অবস্থায় স্বামী মোমিন আলীকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় নিহত গৃহবধূর বড় ভাই আইয়ুব আলী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় স্বামী মোমিন আলী ও তার বোন বাছি বেগমকে আসামী করা হয়েছে।