🕓 সংবাদ শিরোনাম

ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’দু’সপ্তাহের মধ্যেই শিশুদের কোভিড টিকাকরণ, সিদ্ধান্ত ইউরোপীয় ইউনিয়নেবাড়িতে লুকিয়ে রাখা ৪৭ ভরি স্বর্ণসহ তিন রোহিঙ্গা নারী-পুরুষ আটকফিরে দেখা; ইতিহাসে আজকে এই দিনের উল্লেখযোগ্য ঘটনা প্রবাহশীতে অপরূপ লাল শাপলার ডিবির হাওরময়মনসিংহ শহরের ভেতরেই রেলক্রসিং: প্রতিদিন ৮ ঘন্টা যানজটবিজয়ের ৫০ বছরে ওয়ালটন ল্যাপটপ ও এক্সেসরিজে ৫০% পর্যন্ত ছাড়মাইকিং করে ২গরু জবাই করল পরাজিত প্রার্থী, দাওয়াতে এলো না কেউ!সুনামগঞ্জে আফ্রিকা ফেরত প্রবাসীর বাড়িতে লাল পতাকাতদন্ত কর্মকর্তাসহ ৬৫ জনের সাক্ষ্য-জেরায় সাক্ষ্যপর্ব সমাপ্ত

  • আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

গাজীপুরের শ্রীপুরে ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালিত


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার শ্রীপুরে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস পালন করেছে শ্রীপুর পাইলট উচ্চ বিদ্যালয়। এ উপলক্ষ্যে আজ রবিবার সকাল ১০টায় বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভা, চিত্রাঙ্কণ, রচনা প্রতিযোগিতা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

doa-mafil

বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট শেখ মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মনিরুল হাসানের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সহ সম্পাদক আলহাজ্ব অ্যাডভোকেট জামিল হাসান দুর্জয়, উপস্থিত উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল, শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নূরুন্নবী আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাকির হোসেন খান মামুন, বিভিন্ন রাজনৈতিক দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষার্থী, অভিভাবক ও শ্রীপুর রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মময় জীবন ও ২১ আগস্ট গ্রেনেড হামলার ইতিহাস উপস্থাপন করা হয়। পরে প্রধান অতিথি বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ করেন। সব শেষে দোয়া মাহফিল ও তবারক বিতরণ করা হয়।