• আজ রবিবার, ১৩ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৮ নভেম্বর, ২০২১ ৷

নাটোরে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ দেশের খবর, রাজশাহী

তাপস কুমার, নাটোর: নাটোরের বড়াইগ্রামে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল চালক বনপাড়া পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার নুর আলম (৪০) নিহত হয়েছে। নিহত নুর আলম পাবনার ফরিদপুরের দিঘলীয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। রবিবার সকালে উপজেলার জোয়ারী ইউনিয়ন পরিষদের সামনে নাটোর পাবনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।road-accident-MotorBike

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন ও স্থানীয়রা জানান, সকালে নুর আলম মোটর সাইকেল যোগে বনপাড়ায় তার কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে নুর আলম মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

নাটোরের লালপুরে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধার আত্মহত্যা

নাটোরের লালপুর উপজেলার পাইকপাড়া গ্রামে স্বামী পরিতক্তা আশুয়ারা বেগম আশু (৬৫) নামের এক বৃদ্ধা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার গভীর রাতে তার নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। সে ঐ গ্রামের মৃত রনজিত আলীর কন্যা বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আশুয়ারা পেটের পিড়ায় ভুগছিল। রাতে কোন এক সময় নিজ ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু ওবায়েদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রবিবার সকালে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত সাপেক্ষে প্রয়োজণীয় ব্যবস্থা গ্রহন করা হবে।