🕓 সংবাদ শিরোনাম
  • আজ বৃহস্পতিবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৯ ডিসেম্বর, ২০২১ ৷

ঋতুপর্ণার নিমন্ত্রণে আরিফিন শুভ


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- হালের জনপ্রিয় ঢালিউড নায়ক আরিফিন শুভ। আর অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জনপ্রিয় অভিনেত্রী। কলকাতার পাশাপাশি বাংলাদেশের ছবিতেও তিনি অভিনয় করেছেন। খুব শিগগিরই তার অভিনীত ‘পটাদার কীর্তি’ নামে নতুন একটি ছবি মুক্তি পাবে।kolkataআর এ উপলক্ষে গত ২০শে আগস্ট কলকাতার হিন্দুস্তান হোটেলে হয়ে গেল ছবিটির অডিও প্রকাশনা উৎসব। যেখানে নিজের কাছের মানুষ ছিলেন এতে নিমন্ত্রিত। আর এ নিমন্ত্রণপত্র বিশেষভাবে দেওয়া হয়েছিল বাংলাদেশের দুই চিত্রনায়ক ফেরদৌস ও আরিফিন শুভকে।14040021_10157383335510014_5433242184246480050_nএ প্রসঙ্গে শুভ বলেন, ‌‘ঋতু দিদি আর ফেরদৌস ভাই তো খুবই ভালো বন্ধু। দুজনে একসঙ্গে অনেক কাজ করেছেন। ঋতু-দি’র এই ছবিতেও অতিথি চরিত্রে আছেন তিনি। সে হিসেবে দিদির কাছ থেকে এই অনুষ্ঠানের দাওয়াত পাওয়াটা আমার জন্য অনেক ভালো লাগার বিষয়। তাদের সাথে খুব ভালো একটা সন্ধ্যা কাটলো”।

এদিকে রবিবার দুপুরে শুভ তার ফেসবুকে সেই অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার করেছেন। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর জন্য সেখানে ঋতু দিদিকে ধন্যবাদ জানান শুভ।

‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার জন্য গত ১৭ আগস্ট থেকে কলকাতায় অবস্থান করছেন শুভ। তাছাড়া দেশীয় ছবিতে ফেরদৌসকে খুব একটা দেখা না গেলেও কলকাতার ছবিতে নিয়মিত কাজ করছেন তিনি।