• আজ সোমবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৬ ডিসেম্বর, ২০২১ ৷

২১ আগষ্ট গ্রেনেড হামলাকারীদের বিচার দাবীতে শিবগঞ্জে বিক্ষোভ ও পথসভা


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রবিবার বিকেলে যৌথ উদ্দ্যোগে বিক্ষোভ মিছিল ও পথ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ। এ উপলক্ষে ডাকবাংলো থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে মনকষা মোড়ে সমাবেশে মিলিত হয়।21 august michil pic,21.08.16

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আওয়ামী লীগের শীর্ষ নেতাদের হত্যার উদ্দ্যেশে ২০০৪ সালের ২১ আগষ্ট ঢাকার বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের জনসভায় বিএনপি-জামায়াত ও তাদের দোসররা ভয়াবহ গ্রেনেড হামলা চালায় ও আইভি রহমান সহ ২৪ জনকে নৃশংসভাবে হত্যা করে।

কর্মসূচীতে জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারন সম্পাদক ডা. শামিল উদ্দিন, শিবগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি আতিকুল ইসলাম,দুর্লভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা আবু আহম্মেদ, জেলা যুবলীগ সহসভাপতি তৌহিদুল আলম, শিবগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি বেনজির আহমো¥দ,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সহ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পথসভা শেষে ডাকবাংলো প্রাঙ্গণে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।