• আজ বুধবার, ১৬ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ১ ডিসেম্বর, ২০২১ ৷

জনি ডেপের বিচ্ছেদ ক্ষতিপূরণ দান করলেন অ্যাম্বার…


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ বিনোদন

johnny-depp-amber-heard-divorce


বিনোদন ডেস্কঃ

মাত্র ১৮ মাসের বিবাহিত জীবনে ইতি ঘটিয়ে কয়েকদিন আগে বিবাহ বিচ্ছেদ মামলার নিষ্পত্তি করলেন সাবেক হলিউড তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। ১৫ মাসের বিয়েতে জনি ডেপ তার স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতন করতেন- এমন অভিযোগেই বিচ্ছেদের আবেদন করে ক্ষতিপূরণ দাবি করেন মার্কিন মডেল ও অভিনেত্রী। ওদিকে বিচ্ছেদের পরপরই ক্ষতিপূরণ পেয়ে সেটি দান করে দিলেন অ্যাম্বার।

‘পাইরেটস’ অভিনেতার উপর থেকে সকল শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ তুলে বিচ্ছেদ মামলার নিষ্পত্তি করলেও অ্যাম্বার হার্ড দাবি করেন বিশাল অঙ্কের ক্ষতিপূরণ ও ভরণপোষণ খরচ। নিজের ভরণপোষণের জন্য প্রতি মাসে ৫০,০০০ মার্কিন ডলার করে দাবি করেছিলেন অ্যাম্বার। এছাড়াও তিনি দাবি জানিয়েছিলেন, বিয়ের পর ডেপের সম্পদের পরিমাণ বর্তমানে প্রায় ৪৫ কোটি মার্কিন ডলার, যা অ্যাম্বার ও ডেপের যৌথ আয়। তাই বিচ্ছেদ ক্ষতিপূরণ ছাড়াও যৌথ আয়ের একটি অংশ পাবেন অ্যাম্বার। মামলার নিষ্পত্তির মাধ্যমে টাকাপয়সা ও সম্পত্তি ভাগ বাটোয়ারা নিয়ে যে সমস্যার উৎপত্তি হয়েছিল, অবশেষে সেটি সাত মিলিয়ন ডলারে মীমাংসা হয়।

ওদিকে ক্ষতিপূরণের সাত মিলিয়ন ডলার জোগাতে জনি ডেপ তার ইতালির গ্র্যান্ড ক্যানেলের পাড়ে চারতলা একটি বাড়ি ও মূল্যবান সব চিত্রকর্ম বিক্রি করতে বাধ্য হন। কিন্তু ক্ষতিপুরনের টাকা হাতে পেয়ে অ্যাম্বার হার্ড ঘোষণা দিয়েছেন, এই সাত মিলিয়ন ডলার তিনি দান করে দেবেন অসহায় নারী ও শিশুদের জন্য, যারা ঘরোয়া নির্যাতনের শিকার হচ্ছেন। জানা গেছে, এই অর্থ সমানভাবে ভাগ হবে আমেরিকান সিভিল রাইটস ইউনিয়ন ও চিলড্রেনস হসপিটালে।

উল্লেখ্য, এই বছরের মে মাস থেকে শুরু হয় হলিউড তারকা দম্পতি জনি ডেপ-অ্যাম্বার হার্ডের সম্পর্কের টানাপোড়েন। এরপর ডেপের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন করেন অ্যাম্বার। কিন্তু জনি ডেপের আইনজীবীর পক্ষ থেকে বলা হয়, ক্ষতিপূরণের বিশাল অঙ্কের টাকা হাতাতেই শারীরিক নির্যাতনের অভিযোগ তুলেছেন অ্যাম্বার হার্ড।