• আজ সোমবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২৯ নভেম্বর, ২০২১ ৷

পাবনায় ৫ বছরের শিশুকে শ্বাসরোধে হত্যার অভিযোগে সৎমা সহ আটক ৩


❏ রবিবার, আগস্ট ২১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনা সদর উপজেলার হেমায়েতপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামে সিয়াম (৫) নামের এক শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। আজ রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। হত্যার সাথে জড়িত অভিযোগে শিশুটির সৎমা আরজিনা খাতুন (২৪) সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইসলামপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে সিয়ামকে না পেয়ে খোঁজাখুঁজি করে তার মা সুমী খাতুন সহ স্বজনরা। এক পর্যায়ে সৎমা আরজিনা খাতুনের ঘরে সিয়ামের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় পরিবারের লোকজন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এ সময় ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য সৎমা আরজিনা খাতুন, সিয়ামের চাচাতো ভাই শাকিল হোসেন ও তার স্ত্রী উর্মী খাতুনকে আটক করে পুলিশ।

sasসিয়ামের মা সুমী খাতুন অভিযোগ করেন, স্বামী-সংসার থেকে তার স্মৃতি চিহ্ন মুছে ফেলতে পরিকল্পিতভাবে সিয়ামকে আরজিনা ও তার পরিবারের লোকজন হত্যা করেছে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হাসান জানান, শিশুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।