• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

সাভারে পৃথক স্থান হতে নারীসহ ৩ জনের লাশ উদ্ধার


❏ সোমবার, আগস্ট ২২, ২০১৬ ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: সাভার ও আশুলিয়া পৃথক স্থান থেকে এক নারীসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের নলাগাড়ি ও আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের জিরাবো ও জামগড়া চিত্রশাইল থেকে মরদেহ গুলো উদ্ধার করা হয়।  নিহতরা হলেন- মোঃ মান্নান (৪০), সুমনা (২৫) ও শাহ-আলম (১৭)।

las

থানা পুলিশ ও এলাকাবার্সী জানায়, আজ সোমবার সকালে ভাকুর্তা ইউনিয়নের নলাগাড়ি এলাকায় নিজ বাড়ির একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মোঃ মান্নান নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। পরে তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

অন্যদিকে সকালে আশুলিয়ার জিরাবো এলাকার নিজ স্বামী শ্রী চন্দন সরকারের বাড়ি থেকে গৃহবধু সুমনার রহস্যজনক মৃতদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ। এছাড়া একই ইউনিয়নের চিত্রশাইল থেকে জনৈক কফিল উদ্দিন নামের এক ভাড়া বাড়ি থেকে শাহ-আলম নামের এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশ তিনটি লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে কিভাবে ওই তিনজনের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত সাপেক্ষ রয়েছে বলেও জানান উভয় থানার কর্মকর্তাদ্বয়।