• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

গাজীপুরের শ্রীপুরে বাঁশঝাড়ে নারীর আগুনে পোড়া লাশ


❏ সোমবার, আগস্ট ২২, ২০১৬ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার শ্রীপুর উপজেলায় বাঁশঝাড় থেকে হাজেরা খাতুন (৪৭) নামের এক নারীর আগুনে পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে শ্রীপুর উপজেলার নতুনপটকা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত হাজেরা খাতুন স্থানীয় ওই এলাকার আব্দুস সামাদের স্ত্রী।

agun-m

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এস আই) আব্দুল সাত্তার জানান, দুপুর ১২টার দিকে বাড়ি থেকে আনুমানিক ১৫০ গজ দূরে একটি বাঁশঝাড়ের পাশ দিয়ে এক রাখাল গরু নিয়ে যাওয়ার পথে ওই নারীর লাশ পড়ে থাকতে দেখে। পরে আশেপাশের লোকজনকে জানালে তারা পুলিশে খবর দেয়। নিহদের শরীরের কাপড়, মাথার চুলসহ শরীরের বিভিন্নস্থানে আগুনে পোড়া রয়েছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি বলেন, রবিবার রাতেও হাজেরা খাতুন তাদের বাড়িতে ছিলেন। আজ সোমবার সকালে তাকে বাড়িতে দেখতে না পেয়ে পরিবারের লোকজনের মনে করেছিলেন তিনি (হাজেরা খাতুন) হয়তো কোথাও গিয়েছেন। লাশটি দেখতে ওই স্থানে এলাকাবাসী ভিড় করছেন।