• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

গাইবান্ধায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ !


❏ সোমবার, আগস্ট ২২, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

ফরহাদ আকন্দ, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় শাপলা বেগম (২৪) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে।

সোমবার বিকেল ৪টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের চকমাকড়া গ্রাম থেকে গৃহবধূর লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত শাপলা বেগম ওই গ্রামের শাহিন মিয়ার স্ত্রী ও গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের কুন্দেরপুর গ্রামের ছহির উদ্দিনের মেয়ে।

স্থানীয়রা জানান, শাপলার সঙ্গে চার বছর আগে শাহিন মিয়ার বিয়ে হয়। তবে বিয়েতে যৌতুকের ১২ হাজার টাকা বাকি ছিল। সে কারণে প্রায়ই শাপলাকে মারপিট ও মানসিক নির্যাতন করতো শাহিন। দুপুরে নিজ ঘরের মেঝেতে শাপলার লাশ পড়ে থাকতে দেখতে পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে অবগত করা হয়।

sasগোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার পর থেকে নিহত গৃহবধূর স্বামী শাহিন মিয়াসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছেন।

তিনি আরও জানান, নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে নিহত শাপলা বেগমের পরিবার শাহিন মিয়ার বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। পরে এলাকাবাসী তাদের ধাওয়া করে ৩ জনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১