• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

নতুন কমিটি নিয়ে জিয়ার মাজারে খালেদা জিয়ার শ্রদ্ধা


❏ সোমবার, আগস্ট ২২, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর- নতুন কেন্দ্রীয় কমিটি নিয়ে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।147180_121সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসন নবগঠিত স্থায়ী কমিটি, উপদেষ্টা কাউন্সিল ও জাতীয় নির্বাহী কমিটির নেতৃবৃন্দ নিয়ে শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের মাজারে পুস্পমাল্য অর্পণ করেন এবং মরহুম নেতার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

শ্রদ্ধা নিবেদনের এই অনুষ্ঠানে ব্যাপক শো ডাউন দিয়েছে বিএনপির নেতা-কর্মীরা। দুপুরের পর থেকেই বিভিন্ন এলাকা থেকে দলের নেতাকর্মীরা মিছিল নিয়ে দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে আসতে থাকেন। দলের স্থায়ী কমিটির সদস্যসহ ৫০২ সদস্যের কমিটিতে স্থান পাওয়া সদস্যদের নেতৃত্বে আসা খণ্ড খণ্ড মিছিলে পরিপূর্ণ হয়ে উঠে সমাধি প্রাঙ্গণ।

নবগঠিত কমিটির প্রধান দলের চেয়ারপারসন খালেদা জিয়া মাজারে পৌঁছালে হাজারো নেতাকর্মীর স্লোগানে-মিছিলে মুখরিত হয়ে উঠে পুরো এলাকা। নতুন কমিটি শপথ নেয় দেশ ও জনগণের জন্য কাজ করার আর গণতন্ত্র পুনরুদ্ধারের।

এ সময় দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, রাজনৈতিকভাবে হয়রানি করতেই তারেক রহমানকে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় জড়ানো হয়েছে। এ সময় রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণের বিরোধিতা করে এর বিপক্ষে বিএনপির অবস্থানের কথা জানান তিনি।