রাণীনগরে আন্ত:জেলা ডাকাত দলের ৮ সদস্য গ্রেফতার:ব্যবহৃত ট্রাকসহ দেশীয় অস্ত্র উদ্ধার


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ রাজশাহী

নাজমুল হক নাহিদ, নওগাঁ প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ট্রাক নিয়ে ডাকাতি করতে যাবার সময় পথি মধ্যে পুলিশের হাতে ধরা পড়েছে আন্তঃ জেলা ডাকাত দলের ৮ জন সদস্য। ডাকাতদের আটককালে তাদের কাছে থাকা তালা কাটা কাটারি,হাসুয়া ও চাকুসহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

রাণীনগর থানার ওসি (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহিল জামান জানান,রোববার রাত অনুমান দেড়টা নাগাদ আবাদ-পুকুর আদমদিঘী রাস্তায় থানাপুলিশ টহল দিচ্ছিল। এসময় রাস্তার বগার বাড়ী এলাকায় একটি ট্রাক আবাদপুকুর এলাকায় আসার সময় তাদের গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হয়। এর পর তাদের গতিরোধ করে । এসময় ট্রাকটি তল্লাশীকালে ট্রাকে থাকা একটি তালা কাটা কাটারি,বড় বড় ৪টি হাসুয়া ও ২টি চাকুসহ তাদেরকে আটক করে।

atokআটককৃতরা হলো বগুড়ার গাবতলি উপজেলার মমিন খাদা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে ময়েন মন্ডল (২৬),একই উপজেলার আটাপাড়া গ্রামের মৃত আনছার আলীর ছেলে আরিফ হোসেন (২৫),শিবগঞ্জ উপজেলার আলাদিপুর নয়াপাড়া গ্রামের মৃত মনির উদ্দেিনর ছেলে খলিল (২৬), বানাইল পশ্চিম পাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২১) ও একই উপজেলার আলাদিপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে নূরনবী (২২), সারদিঘিী গ্রামের নূর ইসলামের ছেলে নাজমুল হক (৩২) ও আদমদীঘি উপজেলার কোমলদোগাছি গ্রামের আলাউদ্দীনের ছেলে রাব্বানী (২৩) ও মানিক (২৭)।

আটককালে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায় আবাদপুকুর শহিদুল ইসলাম ফটিকের গরুর খামার লুট করার জন্য সেখানে যাচ্ছিল। ওসি আব্দুল্লাহিল জামান আরো জানান, তাদের ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে এবং আটককৃতরা প্রত্যেকেই আন্তঃ জেলা ডাকাত দলের সদস্য । এঘটনায় রাণীনগর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে।