• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আজ মঙ্গলবার সকাল থেকে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। সকাল ৬টা থেকে রাজধানীর গাবতলী, কল্যাণপুর ও টেকনিক্যাল এলাকার বাস কাউন্টারগুলোয় টিকিটের জন্য মানুষের ভিড় দেখা গেছে। এরই মধ্যে কাউন্টারের সামনে লম্বা লাইন পড়ে গেছে। তবে দক্ষিণাঞ্চলগামী বাসের অগ্রিম টিকিট বিক্রি এখনও শুরু হয়নি।

বাসের কাউন্টারের টিকিট বিক্রেতারা জানান, ৮ ও ৯ সেপ্টেম্বরের টিকিটের চাহিদা বেশি। তবে বাসের সিট থাকা পর্যন্ত টিকিট বিক্রি করা হবে। কারণ হিসেবে তারা জানান, ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) অনেকে অফিস করে বাড়ির উদ্দেশে রওনা হবেন।

হানিফ পরিবহনের বিক্রয় কর্মী আব্দুল্লাহ বলেন, ‘সবাই পছন্দ মতো টিকিট নিতে পারছেন। বাড়তি টাকা ছাড়াই টিকিট বিক্রি হচ্ছে। যাত্রীদের সুবিধা কথা বিবেবেচনা করে ঈদের আগে অতিরিক্ত কোচ যোগ করা হবে।’

busবাস মালিকদের সংগঠন বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি রমেশ চন্দ্র ঘোষ জানিয়েছেন, ‘সংগঠনের সিদ্ধান্ত অনুযায়ী মঙ্গলবার থেকেই বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে।’

মঙ্গলবার নগরীর মিরপুর রোডের কলেজ গেইট, শ্যামলী ও কল্যাণপুর কাউন্টার এবং গাবতলী টার্মিনাল থেকে বাসের অগ্রিম টিকিট দেওয়ার কথা থাকলেও এর আগেই অনেকে কাউন্টারে গিয়ে অগ্রিম টিকিটের সন্ধান করছেন।

উল্লেখ্য, চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১২ সেপ্টেম্বর পবিত্র ঈদুল আজহা উদযাপিত হওয়ার সম্ভাবনা রয়েছে।