• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

মিস এশিয়া প্রতিযোগিতায় স্বর্ণ মুকুট বাংলাদেশের অপ্সরার


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ বিনোদন

news_picture_35994_opshora1


বিনোদন ডেস্কঃ

মডেলিং ও অভিনয়ে দেশে সবার প্রশংসা পাওয়ার পাশাপাশি দেশের বাইরেও সবার নজর কেড়েছেন ২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় পা রাখা অপ্সরা আলী। গত বছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে শেষ হওয়া মিস কসমোপলিটান-২০১৫ প্রতিযোগিতায় তিনি ছিলেন সেরা দশ সুন্দরীর মধ্যে। আর এবার অপ্সরা নির্বাচিত হয়েছেন মিস বাংলাদেশ ২০১৬।

আর তারই ধারাবাহিকতায় বাংলাদেশের এই সেরা সুন্দরী মিস এশিয়া প্রতিযোগিতায় অংশ নিতে চলতি মাসেই ভারত গিয়েছিলেন। গত ১৮ই আগস্ট এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগিতায় মিস এশিয়া বাংলাদেশ হিসেবে স্বর্ণের মুকুট পেয়েছেন অপ্সরা। সৌন্দর্য আর পারফরম্যান্সের গুণে তিনি এ পুরস্কার অর্জন করেছেন।

ভারত থেকে ফিরে অপ্সরা বলেন, মিস এশিয়া প্রতিযোগিতায় স্বর্ণের মুকুট অর্জন করেছি। আমার কাছে এটা অনেক বড় পাওয়া। একজন বাংলাদেশি মডেল হিসেবে নিজেকে বিদেশের মাটিতে উপস্থাপন করতে পেরেছি। এটা ভেবেই ভালো লাগছে। তবে এখানেই আমি থেমে যেতে চাই না। পথটা অনেক বড়। পাড়ি দিতে হবে আমাকেই। আমি চ্যালেঞ্জ নিতে জানি। সামনে এর চেয়েও বড় কোনো প্রতিযোগিতায় অংশ নেয়ার ইচ্ছা আছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

১৮ই আগস্ট ভারতের কেরালার কোচিতে এ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠিত হয়। আর তার স্পন্সর হিসেবে রয়েছে দেশের অন্যতম বিজ্ঞাপন এজেন্সি এবং ইমপ্রেস গ্রুপের সিস্টার কনসার্ন আই পজেটিভ কমিউনিকেশন্স লিমিটেড।

pori n24 নির্বাচন করছেন না পরীমণি

❏ শনিবার, জানুয়ারী ১৫, ২০২২

pori n2 নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি

❏ বুধবার, জানুয়ারী ১২, ২০২২

pori n2342m সন্তানের নামও ঠিক করেছেন রাজ-পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২

pori n24 মা হচ্ছেন পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২