🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

ঝিনাইদহে নববধুকে হত্যার অভিযোগ : মরদেহ নিয়ে স্বজনদের বিক্ষোভ মিছিল


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শহরের আদর্শপাড়ায় নববধু তানজিলা খাতুন (২২) কে হত্যার অভিযোগ এনে ঘাতককে গ্রেফতারের দাবিতে লাশ নিয়ে বিক্ষোভ মিছিল করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুর দেড়টার দিকে এ বিক্ষোভ মিছিল করা হয়।

las-nia-mishil

জেলা সদর হাসপাতাল মর্গ এর সামনে থেকে নিহতের স্বজন ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পাগলাকানাই মোড়ে গিয়ে শেষ হয়। মিছিল থেকে হত্যাকারীকে গ্রেফতার ও দৃষ্টান্ত মুল শাস্তির দাবিতে বিভিন্ন ধরনের শ্লোগান দেওয়া হয়।

নিহত তানজিলার মাতা বিথি বেগম ও পিতা গণি মেম্বর অভিযোগ করে বলেন, গত ৪ মাস আগে ঝিনাইদহ শহরের কোরাপাড়ার গণি মেম্বরের মেয়ে তানজিলা খাতুনের সাথে শহরের আদর্শপাড়ার বাকি বিল্লার ছেলে জুয়েল আহমেদের বিয়ে হয়। জুয়েলের অন্য মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ার প্রতিবাদ করায় তানজিলাকে গতকাল সন্ধ্যায় মারপিট করে জুয়েল ও তার পরিবারের লোকজন। জনৈক ব্যক্তি তাকে উদ্ধার করে স্থানীয় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। আজ দুপুর ১ টার দিকে তার ময়না তদন্ত শেষে এ প্রতিবাদ বিক্ষোভ মিছিল করা হয়।

তারা আরো জানান, গতকালকের মত প্রায়ই তানজিলার স্বামী ও তার পরিবারের লোকজন তানজিলাকে মারধর করতো। আমরা তানজিলার স্বামী জুয়েল ও তার পরিবারের অন্যান্য সদস্যদেও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্রনাথ সরকার সময়ের কণ্ঠস্বরকে জানান, প্রাথমিক ভাবে এটা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা বলে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।