শায়েস্তাগঞ্জে বেকারী ও রেষ্টুরেন্টে ২৮ হাজার টাকা জরিমানা


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বেকারীগুলোতে নোংরা পরিবেশে বিস্কুট তৈরী করার অভিযোগে টি বেকারী, ১টি হোটেল-রেষ্টুরেন্টে ও কম্পিউটার দোকানকে ২৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১২টা পযর্ন্ত অভিযান চালিয়ে এ জরিমান আদায় করেন নিবার্হী ম্যাজিস্ট্রেট এ কে এম সাইফুল ইসলাম ও হাসান মারুফ।

jorimana

বেকারীগুলোর মধ্যে শাহজালাল বেকারীকে ১০ হাজার, বিসমিল্লাহ বেকারীকে ১০ হাজার ও মায়ের দোয়া বেকারীকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও হোটেল আল সোহাগকে দেড় হাজার, আমিন কম্পিউটারকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়েছে। এদিকে ম্যাজিস্ট্রেট হাসান মারুফের নেতৃত্বে অভিযান চালিয়ে শহরের স্টেশন রোডে চেয়ারম্যান বডিংয়ের পাশের ৩-৪ টি অবৈধ দোকানদারকে উচ্ছেদ করা হয়েছে।

জানা যায়, ব্যবসায়ী তাজুল ইসলাম ওরফে ডিম তাজুল দোকানগুলো দখল করে দীর্ঘদিন যাবত ব্যবসা করে আসছেন। অবশেষে আদালতের এক আদেশে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হয়। শায়েস্তাগঞ্জ থানার এস আই সামিউল বিষয়টি নিশ্চিত করেন।

শায়েস্তাগঞ্জে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ব্রাহ্মনডোরা গ্রামে গলায় ফাঁস দিয়ে আঃ রহমান (৩৭) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে ব্রাহ্মনডোরা গ্রামের তার বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত আঃ রহমান মৃত হিরা মিয়ার পুত্র। এ ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ জানায়, আঃ রহমান তার স্ত্রীর সাথে অভিমান করে এ ঘটনা ঘটিয়েছেন। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরন করেছে।