🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

বরগুনায় মাছ ধরতে গিয়ে বৃদ্ধের মৃত্যু


❏ মঙ্গলবার, আগস্ট ২৩, ২০১৬ দেশের খবর, বরিশাল

download


বরগুনা প্রতিনিধি :

বরগুনার খাকদোন নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক বৃদ্ধ মারা গেছেন। মঙ্গলবার বেলা সাড়ে এগারোটার দিকে খাকদোন নদীর পুরানো লঞ্চঘাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে। নিহত ৭০ বছরের বৃদ্ধের নাম আবদুল মোতালেব খাঁন। তার বাড়ি বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের খেজুরতলা গ্রামে। প্রতক্ষাদর্শীরা জানিয়েছেন, খাকদোন নদীর পুরানো লঞ্চঘাট এলাকায় নৌকায় দাড়িয়ে ঝাকি জাল দিয়ে নদীতে মাছ ধরছিলের আবদুল মোতালেব খাঁন। এসময় জালের রশি তার ডান হাতে বাঁধা ছিলো। বেলা সাড়ে এগারোটার দিকে নদীতে জাল নিক্ষেপ করলে  টানে জালসহ তিনি নৌকা থেকে নদীতে পড়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরী দল তার মরদেহ উদ্ধার করেছে।

বরগুনায় ডিবির ভূয়া ওসিসহ ৩ জন আটক

বরগুনা প্রতিনিধি : বরগুনায় ভূয়া ডিবি পুলিশের ওসিসহ ৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল দশটার দিকে বুড়িরচর ইউনিয়নের রায়েরতবক গ্রামে। আটককৃতরা হচ্ছে, ডিবির ওসি পরিচয়দানকারী বশির হাওলাদার, প্রতারক দলের সদস্য তাইয়ান ফকির ও মটর সাইকেল চালক আলকাস। বশির হাওলাদারের বাড়ি সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের ছোট লবনগোলা গ্রামে। তার বাবার নাম ইউসুব আলী হাওলাদার। তাইয়ান ফকিরের বাড়ি ছোট খাকবুনিয়া গ্রামে। আর মটর সাইকেল চালক আলকাসের বাড়ি রায়েরতবক গ্রামে। এসময় তাদের সঙ্গে থাকা হেউলিবুনিয়া গ্রামের ফরহাদ ও চান মিয়ার হাট এলাকার জাফর ফকির পালিয়ে গেছে। তারা ডিবি পুলিশের পরিচয় দিয়ে আজ সকাল সাড়ে ৯টার দিকে হেউলিবুনিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে বনি আমিনকে হাতকড়া পড়িয়ে রায়েরতবক গ্রামে নিয়ে যায়। লোকজন দেখে বনি আমিন বাঁচাও বাঁচাও বলে মাটিতে লুটিয়ে পরে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার ও তিন প্রতারককে আটক করে পুলিশে খবর দেয়। বরগুনা থানার ওসি রিয়াজ হোসেন পিপিএম জানিয়েছেন, একদল পুলিশ নিয়ে তাদেরকে এসপি অফিসে নিয়ে আসা হয়েছে।

বরগুনা আদর্শ বালিকা বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান

বরগুনা প্রতিনিধি : জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে মঙ্গলবার বরগুনা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে আলোচনা সভা ও দোয়ানুষ্ঠান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা। সভাপতিত্ব করেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসরাত জাহান মোনালিসা। আলোচনা করেন, পৌর কাউন্সিলর রইসুল আলম রিপন, জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আলতাফ হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা চম্পা, যুগ্ম সম্পাদক খালেদা ইসলাম সুইটি ও শিক্ষার্থী সজ্জা সাহা।

বেতাগীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

বরগুনা প্রতিনিধি : বরগুনার বেতাগী পৌরসভার একটি আবাসিক ভবনে নতুন বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎ¯পৃষ্ট হয়ে দুই ইলেক্ট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। নিহতরা হচ্ছেন, বেতাগী পৌরসভার আট নম্বর ওয়ার্ডের জনি শরীফ ও নয় নম্বর ওয়ার্ডের বশির উদ্দিন সরদার। সোমবার সন্ধ্যার আগে বেতাগী পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের সরকারি কলেজ সংলগ্ন আবদুল জলিলের আবাসিক ভবনে নতুন বিদ্যুৎ সংযোগ স্থাপনের সময় এ দুর্ঘটনাটি ঘটেছে।

বরগুনায় পনু মুন্সীসহ ৩ মাদকসেবী আটক

বরগুনা প্রতিনিধি : বরগুনা ডিবি পুলিশ মঙ্গলবার রাতে সাকুরা বাসস্ট্যান্ড থেকে মাদক ব্যবসায়ী পনু মুন্সীকে আটক করেছে। তার বাড়ি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের পরীরখাল। দীর্ঘদিন ধরে পুলিশ তাকে খুঁজতে ছিলো। অপরদিকে তালতলী থানা পুলিশ বরগুনার লাকুরতলা গ্রামের জসিম উদ্দিন ও তালতলীর বড়ইতলী গ্রামের শাকিলকে মাদকসহ আটক করেছে।

শারিকখালী ইউনিয়ন চেয়ারম্যান হত্যা চেষ্টাকারী যুবক গ্রেফতার

বরগুনা প্রতিনিধি : তালতলীর শারিকখালী ইউনিয়নের চেয়ারম্যানকে হত্যা চেষ্টার আসামী রাসেল তালুকদারকে কলাপাড়া থানা পুলিশ আটক করেছে। কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ জানিয়েছেন, সোমবার বিকেলে বাদুরগাছা গ্রামের ইদ্রিস তালুকদারের ছেলে রাসেল তালুকদার সঙ্গে থাকা এক নারীকে নিয়ে মটর সাইকেল দুর্ঘটনায় আহত হন। তাদেরকে হাসপাতালে নেবার পরে জানা যায়, রাসেল একাধিক মামলার আসামী। রাতে রাসেলকে গ্রেফতার করে তালতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। উল্লেখ্য, রাসেল তালুকদার গত ৭ মার্চ শারিকখালী ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন বাবুলকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে।