• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

কালকিনি প্রেসক্লাবের উদ্যোগে জঙ্গীবাদ বিরোধী মানববন্ধন


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি প্রতিনিধি: ব্যাপক আয়োজনের মধ্যে দিয়ে কালকিনি প্রেসক্লাবের উদ্যোগে বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের অংশ গ্রহনে আজ বুধবার সকালে প্রেসক্লাব ভবনের সামনে সন্ত্রাস এবং জঙ্গীবাদ বিরোধী মানবন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

joniggibad

এতে প্রেসক্লাবের সভাপতি এইচ এম মিলনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ জাফরুল হাসানের সঞ্চালনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শাম্মি আক্তার, উপজেলা আ’লীগের সভাপতি তাহমিনা সিদ্দিকী, প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সহ-সভাপতি রফিকুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন সাংবাদিক আসাদুজ্জামান দুলাল, সৈয়দ বাহাউদ্দিন সাহিদ, মাসুদ আহমেদ কাইউম, রমিজ আল মাহামুদ, দপ্তর সম্পাদক মেহেদী হাসান শাওন, রতন দে, ডাসার প্রেসক্লাবের সদস্য সচিব শেখ সুমন, মেহেরুন নেছা নিমনি, আমির সোহেল, সাকিবুল ইসলাম খলিল ও নাহিদ শিকদার প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, এ দেশের প্রত্যেকটি মানুষকে তার নিজ নিজ অবস্থান থেকে শক্ত হাতে সন্ত্রাস ও জঙ্গি দমন করতে হবে। তাহলে জঙ্গী মুক্ত দেশ গড়তে কোন বাঁধা সামনে আর থাকবেনা বলে এ আশা ব্যক্ত করা হয়।