• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

‘বিয়ে হলো কিন্তু নিউজ হলো না’


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – ‘বিয়ে হলো কিন্তু নিউজ হলো না’। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বিয়ের কনের সাজে এমনই একটি ছবি গতকাল রাত ১০টায় পোস্ট করে উক্ত ক্যাপশন দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। আর তার সাথে বরের সাজে আছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান।

এদিকে জাহিদ হাসানের পরনে শেরওয়ানি, মাথার পাগড়িটা হাতে। আর নাকে নথ, কপালে টিকলি, চুলে বেণীতে ফুলের গোছা, দুই হাতে রঙিন চুড়ি। হাতে রঙিন মেহেদি। এমন রূপে পাশে ঠিক নববধূর সাজে অভিনেত্রী পূর্ণিমা। পাঠক চমকে গেলেন নিশ্চয়ই? এমন দৃশ্য বাস্তবে নয়।

মজার এই দৃশ্যটি একটি নাটকের। নাটকটির নাম `প্রিয় রঙ হলুদ`। এটি পরিচালনা করছেন নাট্য নির্মাতা ইমরাউল রাফাত। গত ২৩ আগস্ট রাজধানী মগবাজারের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ হয়েছে। আর চলবে আরও দুই দিন। আসছে ঈদে নাটকটি এনটিভিতে প্রচার হওয়ার কথা রয়েছে।

jahid-purnima

জানতে চাইলে নাটকটি প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘চমৎকার একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই নাটকটি। পারিবারিক গল্পের আবহে এটি নির্মিত হচ্ছে। নাটকটি দর্শকদের দেখার আমন্ত্রণ রইলো।’ তিনি আরো বলেন, ‘বহুদিন পর জাহিদ হাসানের সঙ্গে কাজ করছি। খুব ভালো লাগছে।’

নির্মাতা রাফাত জানান, মঙ্গলবার (২৩ আগস্ট) মগবাজারে নাটকটির নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী ২দিন শুটিং চলবে।

আসছে ঈদে ‘প্রিয় রঙ হলুদ’ নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।

উল্লেখ্য, জাহিদ হাসান-পূর্ণিমা দু`জনেই শোবিজের প্রতিষ্ঠিত অভিনেতা-অভিনেত্রী। তারা জুটি বেঁধে এর আগে বেশকিছু কাজ করেছেন। যেমন- জনপ্রিয় সিরিয়াল লাল নীল বেগুনী, এক ঘণ্টার নাটক `ঘরের খবর পরের খবর`, টেলিফিল্ম `জলে ভাসা পদ্ম`।

এছাড়া তাদের একসঙ্গে জনপ্রিয় ম্যাগাজিন ইত্যাদিতেও পারফর্ম করতে দেখা গেছে।

pori n24 নির্বাচন করছেন না পরীমণি

❏ শনিবার, জানুয়ারী ১৫, ২০২২

pori n2 নির্বাচনে দাঁড়াচ্ছেন পরীমনি

❏ বুধবার, জানুয়ারী ১২, ২০২২

pori n2342m সন্তানের নামও ঠিক করেছেন রাজ-পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২

pori n24 মা হচ্ছেন পরীমণি

❏ সোমবার, জানুয়ারী ১০, ২০২২