• আজ শুক্রবার, ১৪ মাঘ, ১৪২৮ ৷ ২৮ জানুয়ারি, ২০২২ ৷

শোলাকিয়ায় জঙ্গি হামলায় আটক আনোয়ার ৫ দিনের রিমান্ডে


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদের দিন জঙ্গি হামলার ঘটনায় গাইবান্ধা থেকে আটক আনোয়ার হোসেনকে পাঁচদিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত। kisorgong_somoyerkonthosorবুধবার সকালে আনোয়ার হােসেনকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন জানালে বিচারক আ. ছালাম খান ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে, গত ২৩ জুলাই র‌্যাবের একটি দল তাকে ৫৪ ধারায় আটক করে। পরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এরপর শোলাকিয়ায় জঙ্গি হামলার মামলায় আজ বুধবার তাকে শ্যোন এরেস্ট দেখানো হয়। তার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পান্থপাড়া গ্রামে।

শোলাকিয়ায় ঈদের দিন জঙ্গি হামলার সময় র‌্যাবের হাতে গুলিবিদ্ধ অবস্থায় আটক শফিউল ইসলামের স্বীকারোক্তি অনুযায়ী আনোয়ার হোসেনকে আটক করা হয়। শফিউলকে তার বাড়িতে আশ্রয় দেয়ার অভিযোগ রয়েছে।

উল্লেখ্য, ঈদের দিন শোলাকিয়া ঈদগাহের কাছে পুলিশের চেকপোস্টে জঙ্গি হামলায় দুই পুলিশ, এলাকার এক গৃহবধূ ও আবির রহমান নামে এক জঙ্গি নিহত হয়। গত ৪ আগস্ট ময়মনসিংহের নান্দাইলে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ শফিউল ইসলামও নিহত হয়।