• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

শৈলকুপায় শরবত পানে হত্যার অভিযোগ


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় জিহাদ (৩০) নামের এক যুবককে শরবত পানে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে উপজেলার নতুনভূক্ত মালিথিয়া গ্রামে এ ঘটনাটি ঘটে। অভিযুক্ত একই গ্রামের মসলেম উদ্দিন ঘটনার পর থেকে পলাতক রয়েছে।

jhinaidah

নিহত জিহাদের শাশুরি কুলসুম বেগম জানান, গত দশ মাস আগে তার মেয়ের সাথে বরিশাল জেলার আলী আকবর শেখের ছেলে জিহাদের বিয়ে হয়। সেই থেকে সে এখানে বসবাস শুরু করে। ৫/৬ মাস আগে প্রতিবেশী মসলেম উদ্দিনের সাথে তার জামাই পোল্ট্রি ফার্মের ব্যবসা শুরু করে। কিছুদিন পরে আর্থিক লেনদেন নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। মৃত্যুর কয়েকদিন আগে মসলেমের মোবাইল হারানোর ঘটনাকে কেন্দ্র করে তার উপর কুফরি কালাম করতে থাকে। এ ঘটনায় সে অসুস্থ্য হয়ে পরলে তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সে সুস্থ্য বলে বাড়ি পাঠিয়ে দেয়।

পরে মঙ্গলবার সন্ধ্যায় মসলেম তাকে সুস্থ্য করার জন্য পার্শ্ববর্তী মাগুরা জেলার চর চাকদা গ্রামের হাফেজিয়া মাদ্রাসার হুজুর মালেককে তাদের বাড়িতে নিয়ে আসে। সে আমার জামাইকে হুজুর দিয়ে চিনির শরবত পান করান। এর কিছুক্ষন পরেই তার মৃত্যু হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।