• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

মাদারীপুরে ত্রৈমাসিক সাংবাদিক সমন্বয় সভা অনুষ্ঠিত


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে জাস্টিক রির্ফম এন্ড করাপশন প্রিভেনশন (জেআরসিপি) ও লিগাল এইড এসোসিয়েশন এর আয়োজনে আজ বুধবার বেলা ১১ টায় জেলার ট্রেনিং এন্ড রিসোর্স সেন্টারে এ ত্রৈমাসিক সাংবাদিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

tomasik

অনুষ্ঠানে (জেআরসিপি) দুর্নীতির প্রতিকার ভিত্তিক একটি প্রকল্প বাস্তবায়ন ও ত্রৈমাসিক কার্যক্রমের বিষয়বস্তু এ অনুষ্ঠানে তুলে ধরে। জেলা লিগাল এইড এসোসিয়েশন সভাপতি মোঃ মশিউর রহমান খান বলেন, দুর্নীতি প্রতিরোধে জনগণের মধ্যে সচেতনতা ও সক্ষমতা বৃদ্ধি ও একটি শক্তিশালী কাঠামো গড়ে তোলতে হবে এবং জনগণকে দুর্নীতি প্রতিরোধ সংক্রান্ত কাজ সম্পর্কে অবহিত এবং জনসচেতনতা বৃদ্ধি করতে হবে।

অনুষ্ঠানে প্রথমত জেআরসিপি প্রকল্প কমিটির সহায়ক নাজমুন নাহার সকল সাংবাদিকদের পরিচিতি ও রেজিস্ট্রেশন পর্ব শুরু করে এবং সভার উদ্দেশ্যে ২০১৬ ইং জানুয়ারি হতে চলমান কার্যক্রম উপস্থাপন করেন আবু দাউদ শামীম এবং সার্বিক সহযোগীতা করেন আরিফুর রহমান। দুর্নীতি প্রতিরোধ গণসচেতনতা বৃদ্ধিতে গণমাধ্যম কর্মীদের ভূমিকা ও তাদের করণীয় বিষয়ে সাংবাদিকদের মাঝে মতবিনিময় ও উন্মুক্ত আলোচনা শেষে মাদারীপুরে লিগাল এইড এসোসিয়েশন সভাপতি মোঃ মশিউর রহমান খান এর সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।