• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

পদ্মায় খেয়া নৌকাডুবি: ৫ জনের মরদেহ উদ্ধার


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ

নাটোর প্রতিনিধি- লালপুর উপজেলার বিলমাড়িয়া বাজারের অদূরে পদ্মা নদীতে মঙ্গলবার খেয়া নৌকাডুবিতে নিখোঁজ পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযানের দ্বিতীয় দিনে চারজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।Natore-picure-তবে নিখোঁজ ছয়জনের মধ্যে জামরুল ইসলাম নামে এক শ্রমিক জীবিত অবস্থায় ফিরে এসেছেন। বুধবার বিকেল ৩টার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেছে ফায়ার সার্ভিস।

সকাল সাড়ে ১০টার দিকে দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। অভিযানে ঘটনাস্থল বিলমারিয়া থেকে ৮ কিলোমিটার দূরে লক্ষ্মীপুর বালুরঘাট এলাকা থেকে নিখোঁজ জামাল হোসেন, আরজেদ আলী, চান্দের আলী এবং ভাষান আলীর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে মঙ্গলবার সকালে উপজেলার বিলমাড়িয়া খেয়া ঘাট থেকে একটি নৌকায় করে ৭৮/৮০ জন পলাশীর চরে কাজ করতে যাচ্ছিলেন। সকাল সাতটার দিকে নদীর মাঝ পথে গেলে প্রচ- বাতাস ও অতিরিক্ত যাত্রী বহনের কারণে নৌকাটি ডুবে যায়। পরে সাঁতরে এবং অন্য নৌকার সহযোগিতায় যাত্রীরা তীরে পৌঁছলেও ছয়জনের সন্ধান পাওয়া যায়নি। দুর্ঘটনার পরে নিখোঁজদের উদ্ধারে নাটোরের ফায়ার সার্ভিস ও রাজশাহী থেকে ডুবুরি দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে।

পরে বিকেলে বেলাল হোসেন নামে একজনের মরদেহ উদ্ধার করে ডুবুরি দল। এছাড়া নিখোঁজ ছয়জনের মধ্যে জামরুল ইসলাম নামে একজন মঙ্গলবার রাতে জীবিত ফিরে আসেন।