• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

কালিয়াকৈরে গুলি করে ৬লাখ টাকা ছিনতাই


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

t


আলমগীর হোসেন, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

কালিয়াকৈরে সফিকুল ইসলাম (৩৫) নামের শাহ সিমেন্ট এর এক মার্কেটিং অফিসারের কাছ থেকে গুলি ৬লাখ টাকা ছিনতাই করেছে দূর্বৃত্তরা। ঘটনায় ওই মার্কেটিং অফিসারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা সফিপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায় এবং পরবর্তীতে তাকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।  বুধবার দুপুর সাড়ে তিনটার দিকে উপজেলার সফিপুর বাজার এলাকার রতনপুর সড়কে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ সফিকুল ইসলাম কুড়িগ্রাম জেলার বাজিতপুর উপজেলার শংকর মাধবপুর গ্রামের আবুল হোসেনের ছেলে এবং শাহ সিমেন্ট এর মার্কেটিং অফিসার ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা সূত্রে জানা যায়, সফিকুল ইসলাম সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন সিমেন্ট এর দোকান থেকে টাকা উত্তোলণ করে বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেলযোগে রতনপুর এলাকার একটি দোকানে যাচ্ছিল। এসময় সফিপুর-মাঝুখান আঞ্চলিক সড়কের পৌর অফিসের সামনে পৌছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুটি মোটরসাইকেলে চার যুবক তার গতি রোধ করে। পরে তার সাথে থাকা টাকা ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। টাকা ব্যাগ না দিলে প্রথমে ছিনতাইকারিরা তার ডান পায়ে গুলি করে। এতেও সে টাকার ব্যাগ না ছাড়লে পরে তার বাঁ পায়ে একটি গুলি করে। এসময় সে মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়ে এবং টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দুটি মোটরসাইকেলযোগে সফিপুরের দিকে দ্রুত পালিয়ে যায়।

পরে তার ডাক চিৎকারে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলার সফিপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এদিকে গুলি করে টাকা ছিনতাইয়ের খবর পেয়ে কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মোতালেব মিয়া জানান, ছিনতাইকারীদের গ্রেফতার ও টাকা উদ্ধারের জন্য এরই মধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে