• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

সন্ত্রাসের অভায়াশ্রম এখন শান্তির জনপদ-গোলাম রাব্বানী এমপি


❏ বুধবার, আগস্ট ২৪, ২০১৬ জাতীয়

কামাল হোসেন, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ আসনের সংসদ সদস্য মো. গোলাম রাব্বানী বলেছেন- এক সময়ের সন্ত্রাসের অভায়াশ্রম হিসাবে পরিচিত নয়ালাভাঙ্গা ইউনিয়ন এখন শান্তির জনপদে ফিরে এসেছে। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় এখানে বন্ধ করা হয়েছে বোমাবাজি, চাঁদাবাজি, নাশকতাসহ সব ধরণের সন্ত্রাসী কার্যক্রম। প্রতিটা মানুষ এখন নিরাপদে নিজ নিজ ঘরে শান্তি প্রিয়ভাবে বসবাস করছে। এর প্রধান প্রশংসার দাবিদার হয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে আজ সন্ত্রাসের বিরুদ্ধে নয়ালাভাঙ্গাসহ পুরো উপজেলাতে লড়াই করে যাছে।

mpতিনি বুধবার বিকালে রানিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে সচেতন নাগরিক ফোরাম নয়ালাভাঙ্গা ইউনিয়ন শাখার আয়োজনে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি বলেন, বিগত দিনে শিবগঞ্জের মাটিতে জামায়াত-বিএনপি যে ধ্বসংযজ্ঞ চালিয়েছে তা আর পুনরাবৃত্তি হবেনা। তাদের আজ বিচারের মুখোমুখি করা হয়েছে। এছাড়া জঙ্গি ও সন্ত্রাসীদের প্রতিরোধে তার নেতৃত্বে আওয়ামী লীগের নেতা কর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তাদের রাজপথ থেকে বিতাড়িত করেছে। এছাড়া শিবগঞ্জের কোন এলাকাতে কেউ যেন সন্ত্রাসী কর্মকান্ড করতে না পারে সেজন্য প্রতিটা গ্রামা লে জঙ্গি ও সন্ত্রাস প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ইরতিজা আহসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মো. জাহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্যে তিনি সন্ত্রাস-জঙ্গিবাদসহ সামাজিক সব ধরণের অপকর্ম বন্ধ করতে সবার সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক শামসুর রহমান বাবু, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিনসহ স্থানীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানটি স ালন করেন নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু।