• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

চরফ্যাশন থেকে অপহৃত কলেজ ছাত্র ময়মনসিংহে উদ্ধার


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি॥

ভোলার চরফ্যাশন সরকারি কলেজের ১ম বর্ষের ছাত্র আফনান (১৮) কে অপহরণের ২ দিন পর ময়মনসিংহ উদ্ধার করা হয়েছে । গত রোববার (২১ আগস্ট) চরফ্যাশন সরকারি কলেজ গেট থেকে অজ্ঞাত দুর্বৃত্তরা জোরপূর্বক মাইক্রোবাসে তুলে রাতেই তাকে মুক্তিপণের উদ্দেশে ময়মনসিংহে নিয়ে যায়।

অপহরণকারীরা সোমবার রাতে ময়মনসিংহে একটি বাজারের কাছে অপহৃত আফনানকে মাইক্রোবাসে অজ্ঞান অবস্থায় রেখে চা খেতে নামে। এদিকে, অপহৃত আফনান মাইক্রোতে জ্ঞান ফিরে দেখে ড্রাইভার গাড়ীতে একা। আফনান বুদ্ধি খাটিয়ে মাইক্রোবাস হতে লাফিয়ে বাঁচাও বাঁচাও চিৎকার দিলে চারদিক থেকে লোকজন জড়ো হলে অপহরণকারীরা মাইক্রো নিয়ে দ্রুত স্থান ত্যাগ করে।

পরে স্থানীয়রা আফনানের কথা শুনে তাকে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের নিকট হেফাজতে রাখার পর গতকাল মঙ্গলবার (২৩ আগষ্ট) সকালে ময়মনসিংহ থানায় হস্তান্তর করে। এ ঘটনায় মঙ্গলবার সকালে ময়মনসিংহ থানার ওসি তাৎক্ষণিক চরফ্যাশনের ওসিকে ফোনে বিস্তারিত জানালে ওসি এনামুল হক আফনানের বাবা মাওলানা রফিকুল ইসলাম কে খুঁজে বের করে ঘটনা জানালে অপহরণের ঘটনা উম্মোচিত হয়।

এদিকে, অপহৃত আফনানকে ফেরত আনতে তার অত্মীয়-স্বজনরা ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা হয়েছেন। চরফ্যাশন সরকারী কলেজের অধ্যক্ষ কায়সার আহাম্মেদ দুলাল জানান, রোববার কলেজ থেকে বাড়িতে ফেরার পথে আফনান অপহরণ হয়। তিনি চরফ্যাশন থানাকে বিষয়টি অবহিত করেছেন। আফনানের পিতা রফিকুল ইসলাম ছেলের সন্ধানে দুই দিন যাবৎ পাগলের মত এদিক-ওদিক খোঁজাখুঁজি করছিল। ছেলের সন্ধান পেয়ে তিনি মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেছেন।