• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

আত্রাইয়ে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন

নাজমুল হক নাহিদ, আত্রাই প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ছোটডাঙ্গা গ্রামে আম বাগানে থেকে ঝুলন্ত অবস্থায় সোহেল (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় থাকা লাশটি উদ্ধার করে। সোহেল ছোটডাঙ্গা গ্রামের আকরাম সরদারের ছেলে।

julonto-las

তথ্য অনুসন্ধানে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোহেল দীর্ঘ দিন থেকে ঢাকায় রিক্সা চালাতো এবং সে গত বুধবার ঢাকা থেকে নিজ এলাকায় আসে। আজ বৃহস্পতিবার ভোর আনুমানিক ৫টার দিকে বাড়ির পূর্ব পার্শ্বের রেজাউলের আম বাগানের একটি আম গাছের ডালের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে এলাকার লোকজন সকালে সোহেলকে আম গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে। এদিকে তার পরিবারের লোকজনের সাথে কথা বলে জানা যায় সোহেল কবে নাগাত ঢাকা থেকে বাড়ি ফিরেছে তা তার পরিবারের লোক জানে না। তবে ঝুলন্ত লাশটির পা মাটিতে ঠেকা অবস্থা ও পায়ের আঙ্গুলে যখমের চিহ্ন দেখে এলাকার মানুষের মনে একটাই প্রশ্ন এটি আত্মহত্যা না অন্য কিছু।

এ বিষয়ে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরদ্দোজা ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, খবর পাওয়ার সাথে সাথে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং মৃত দেহের সুরত হাল সংগ্রহ করা হয়েছে। থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

কার-ভ্যান-বাইকের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

❏ শুক্রবার, অক্টোবর ১৫, ২০২১

মোটরসাইকেল থেকে পড়ে স্কুলছাত্র নিহত

❏ রবিবার, সেপ্টেম্বর ১৯, ২০২১

কুমিল্লায় ট্রাকচাপায় ৩ জনের মৃত্যু

❏ শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১

কেরানীগঞ্জে ট্রাক চাপায় নিহত ১, আহত ২

❏ শুক্রবার, আগস্ট ২০, ২০২১