• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

অস্ট্রেলিয়াকে হারিয়ে সমতায় ফিরলো শ্রীলংকা


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ খেলা

news_picture_36061_lonka1


স্পোর্টস আপডেট ডেস্কঃ

সফরকারী অস্ট্রেলিয়াকে বড় ব্যবধানে হারিয়ে পাঁচ ম্যাচ সিরিজে ১-১ সমতায় ফিরলো স্বাগতিক শ্রীলংকা। সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ৮২ রানের বড় জয় পায় স্বাগতিকরা।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে দলীয় ১২ রানেই দুই ওপেনার ধানুস্কা গুনাথিলাকা ও তিলকরত্নে দিলশানকে হারিয়ে বিপদে পড়ে যায় তারা। তৃতীয় উইকেটে ১২৫ রানের বড় জুটি গড়ে শ্রীলঙ্কাকে পথ দেখান কুশল মেন্ডিস ও দিনেশ চান্দিমাল। চান্দিমাল ২ রানের জন্য টানা ষষ্ঠ ফিফটি মিস করলেও মেন্ডিসের ব্যাট থেকে আসে ৬৯ রান।

এরপর অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুস (৫৭) ও কুশল পেরেরার (৫৪) ফিফটিতে ৩০০-প্লাস সংগ্রহেরই ইঙ্গিত দিচ্ছিল স্বাগতিকরা। কিন্তু মাত্র ২৭ রানে শেষ ৫ উইকেট হারিয়ে ৭ বল বাকি থাকতেই ২৮৮ রানে অলআউট হয়ে যায় তারা।

স্বাগতিকদের দেওয়া ২৮৯ রানের টার্গেটে খেলতে নেমে অজিদের দুই ওপেনার অ্যারন ফিঞ্চ ৪ আর ডেভিড ওয়ার্নার ১ রান করে দ্রুতই বিদায় নেন। তিন নম্বরে নামা দলপতি স্টিভেন স্মিথ ৩০ আর চার নম্বরে নামা জর্জ বেইলি ২৭ রান করে বিদায় নেন। ম্যাথু ওয়েডের ব্যাট থেকে আসে ইনিংস সর্বোচ্চ ৭৬ রান। এছাড়া, ট্রেভিস হেড ৩২ আর ফকনার ১৩ রান করেন। ২০৬ রানে থেমে যায় অজিদের ইনিংস।

শ্রীলংকার হয়ে সর্বোচ্চ চারটি উইকেট দখল করেন অপোনসো। তিনটি উইকেট পান থিসারা পেরেরা আর দুটি উইকেট নেন ম্যাচ সেরা নির্বাচিত হওয়া ম্যাথিউস।

sports n2 ইনিংস ব্যবধানে হারল বাংলাদেশ

❏ মঙ্গলবার, জানুয়ারী ১১, ২০২২

messi লিওনেল মেসি করোনায় আক্রান্ত

❏ রবিবার, জানুয়ারী ২, ২০২২

sourov 74854 করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে সৌরভ

❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১

akram n2 বিসিবি থেকে আকরামের পদত্যাগ

❏ মঙ্গলবার, ডিসেম্বর ২১, ২০২১