• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

সিরাজদিখানে বিদ্যুৎ বিভ্রাট : অতিষ্ট এলাকাবাসী পল্লিবিদ্যুৎ অফিস ঘেরাও বিক্ষোভ


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম, মুন্সিগঞ্জ প্রতিনিধি: সিরাজদিখানে বিদ্যুৎ বিভ্রাট, অতিষ্ট এলাকাবাসী। আজ বৃহস্পতিবার বেলা সারে ১২ থেকে উপজেলার লতব্দী ইউনিয়নের ৪/৫ টি গ্রামের অর্ধশত লোক সিরাজদিখান পল্লি বিদ্যুৎ জোনাল অফিস ঘেরাও করে প্রায় ১ ঘন্টা বিক্ষোভ করে।

bidut-office

এ সময় তারা দাবী করেন তাদের ইউনিয়নে বুধবার সন্ধ্যা থেকে বিদ্যুৎ নাই। এছাড়া গত ১ সপ্তাহ ধরে এমনটা চলছেই বলে তাদের অভিযোগ। এ ইউনিয়নের ১০ হাজারের বেশী লোক ভোগান্তিতে রয়েছে তারা জানান। তারা আরো জানান, সমস্যার জন্য পল্লি বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের নাম্বারে ফোন দিলে কেউ ফোন ধরে না। তাই আজ আমরা ডিজিএমকে জানাতে এসেছি তিনি অফিসে নাই। তাই আমরা বিক্ষোভ করছি যাতে আমাদের এই সমস্যার সমাধান হয়।

সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান সময়ের কণ্ঠস্বরকে জানান, অল্প কয়েকজন লোক বিদ্যুৎ অফিসের সামনে বিক্ষোভ করেছে শুনে পুলিশ পাঠিয়েছি কাউকে পায় নাই। পরিস্থিতি শান্ত রয়েছে।

এ ব্যাপারে ডিজিএম এর সাথে যোগাযোগ করার চেষ্টা করলে, অফিসে না পেয়ে তার নাম্বারে একাধিক বার ফোন দিলেও পাওয়া যায় নাই। পল্লি বিদ্যুৎ টেকনিশিয়ান ইউনুছ আলী সময়ের কণ্ঠস্বরকে জানান, ঝড় বৃষ্টিতে সমস্যা হয়। তাই গাছের ডালা কাটতে হয় প্রতিদিন কোন না কোন এলাকায়। তাই একটু সমস্যা হতে পারে।