• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

‘৮০ বছর বয়স পর্যন্ত অভিনয় করে যাবো’


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ Uncategorized

news_picture_36079_kareena-kapoor1


বিনোদন ডেস্কঃ

অবশেষে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করা হলো, ‘বীরে ডি ওয়েডিং’ ছবিতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সন্তানসম্ভবা হওয়ার কারণে তিনি এতে অভিনয় করতে চাইছেন না এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছিলো। তার শরীরটাও নাকি ভালো যাচ্ছে না।

এসব কথা শুনে হেসেছেন প্রযোজক রিয়া কাপুর (অনিল কাপুরের কন্যা ও সোনম কাপুরের বোন)। তিনি জানিয়েছেন, কারিনাকে ছাড়া ছবিটি হবেই না। এ বছরের অক্টোবর থেকে তিনি শুটিং করবেন। গত ২২ আগস্ট এক অনুষ্ঠানে ছবিটি প্রসঙ্গে কারিনার কাছে ভারতীয় সাংবাদিকরা জানতে চাইলে তিনিও গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। ৩৫ বছর বয়সী এই অভিনেত্রীর ভাষ্য, ‘অক্টোবরে আমরা ‘বীরে ডি ওয়েডিং’-এর শুটিং শুরু করবো। এরপর মা হয়ে আবার এর কাজে নেমে পড়বো।’

অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করবেন কি করবেন না সেই প্রসঙ্গে ‘কি অ্যান্ড কা’ তারকা বলেন, ‘মা হতে গেলে নারীরা কাজ করতে পারবে না এ ধারণা প্রাচীন। আমি দিনে কাজ করে রাতে বিশ্রাম নিই। স্বাভাবিক জীবনযাপন করি। অন্তঃসত্ত্বা হয়েছি তো কী হয়েছে? বুঝতে পারছি না এটাকে কেনো বাধা মনে করা হচ্ছে। যদি চরিত্র যুতসই হয়, অবশ্যই কাজ করবো।’ অভিনয়ের প্রতি ভালোবাসা প্রসঙ্গে কারিনা বলেন, ‘আমি মায়ের গর্ভে থাকাকালীন সময় থেকেই অভিনেত্রী হতে চেয়েছি! তাই ৮০ বছর বয়স পর্যন্ত অভিনয় করে যাবো।’

শোনা যাচ্ছে, ল্যাকমে ফ্যাশেন উইকের গ্র্যান্ড ফিনালের দিন সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাক পড়ে রাম্পে হাঁটবেন কারিনা। প্রতি বছর এই আয়োজনের সমাপনীতে তিনিই থাকেন মূল শোস্টপার। যদিও এ বছরের ডিসেম্বরে প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন পতৌদির বেগম কারিনা।

অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানাজানির পর এবারই প্রথম সাংবাদিকদের সামনে এলেন কারিনা। পাক্কা ৪০ মিনিট দাঁড়িয়েই সব প্রশ্নের উত্তর দেন তিনি। যদিও আয়োজকরা তাঁকে বসার অনুরোধ জানিয়েছিলেন।

সন্তানসম্ভবা হওয়ায় স্বাভাবিকভাবে শারীরিক গড়নও বেড়েছে কারিনার। তবে পর্দায় তা লুকানোর চেষ্টা করবেন না বলে দাবি তাঁর। ‘বীরে ডি ওয়েডিং’ ছবিতে আরও অভিনয় করবেন সোনম কাপুর, সোয়ারা ভাস্কর ও শিখা তালসানিয়া। পরিচালনা করবেন শশাঙ্ক ঘোষ।