• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

মেসির অবসর নেওয়া ছিল সাজানো নাটক: ম্যারাডোনা


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক- শতবর্ষী কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে শিরোপা স্বপ্নভঙ হয় আর্জেন্টিনার। হতাশায় আন্তর্জাতিক ফুটবলকে বিদায় জানিয়ে দেন দেশটির প্রাণভোমরা লিওনেল মেসি।messi-ronaldo20160825182144অবশ্য মেসির অভিমান ভাঙিয়ে তাঁকে জাতীয় দলে ফিরিয়েছেন দেশটির নতুন কোচ বাউজা। কিন্তু অনেকেই সমালোচনা করছিল, মেসির অবসর নেয়া নাকি ছিল নাটক। এই কাতারে যোগ দিলেন দেশটির কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা।

তার কথায়ও যে সেই ইঙ্গিত। বিপদের সময় কচ্ছপ যেমন খোলসের মধ্যে ঢুকে পড়ে, মেসিও তা-ই করেছিলেন বলে মন্তব্য করেছেন আর্জেন্টাইন কিংবদন্তি। বলেছেন, নিশ্চিত করে বলত পারব না মেসি আমাদের টানা তিনটি ফাইনালের দুঃখ থেকে দৃষ্টি সরাতে খানিকটা নাটক করেছিল কি না।

রেডিও লা রেডের বরাত দিয়ে আর্জেন্টিনার দৈনিক ক্লারিন এই খবর দিয়েছে। বরাবরের মতো ম্যারাডোনা আর্জেন্টিনার ফুটবল সংস্থাকেও ধুয়ে দিয়েছেন। সুবিধাভোগী কর্মকর্তাদের দিয়ে আর্জেন্টিনার ফুটবলের কিছু উন্নতি হবে বলে মনে করেন না তিনি। কারণ, আর্জেন্টিনার চেয়ে তারা নাকি ফিফার পদ পেতে বেশি আগ্রহী। ম্যারাডোনা বলেছেন, আমরা আর ব্রাজিলের ফুটবল একইভাবে ধ্বংস হচ্ছি।