🕓 সংবাদ শিরোনাম
  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

‘হত্যাকারীদের চোখে অশ্রু মানায় না’


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কান্নার সমালোচনা করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, বিএনপিতো কান্নার দল না। তারা জাতিকে বারবার কাঁদিয়েছে। হত্যাকারীদের চোখে অশ্রু মানায় না।

ফাইল ফটো

ফাইল ফটো

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদ মিলনায়তনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এ আলোচনা সভার আয়োজন করে।

ফখরুলের কান্নার সমালোচনা করে হানিফ বলেন, বিএনপি জাতির উপর বারবার আঘাত করে কাঁদিয়েছে। ১৯৭৫ সালে জাতির জনককে হত্যার মধ্যে দিয়ে এ জাতিকে কাঁদিয়েছিল দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। জননেত্রী শেখ হাসিনার উপর ১৯বার হামলা করেছে। ২০০১ সালে ক্ষমতায় এসে দেশের মানুষকে কাঁদিয়েছে। ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা করে দেশের মানুষকে আবারও কাঁদায় দলটি। তারা হত্যাকারীর দল। এই হত্যাকারীর চোখে অশ্রু মানায় না।

এর আগে মঙ্গলবার এক সভায় সহযোগী সংগঠনের নেতাকমীদের ওপর নির্যাতন চলেছে এমন অভিযোগ করেন বিএনপির মহাসচিব। তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদেরকে পুলিশি নির্যাতনের কারণে ঢাকায় এসে হকারি বা রিকশা চালাতে হচ্ছে। এমন কয়েকজনের সঙ্গে তার কথা হয়েছে। এই বক্তব্যের এক পর্যায়ে ডুকরে কেঁদে উঠেন মির্জা ফখরুল।