• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

চাঁপাইনবাবগঞ্জে শোক দিবসের আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত


❏ বৃহস্পতিবার, আগস্ট ২৫, ২০১৬ রাজশাহী

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটিতে বৃহস্পতিবার দূপুরে আলোচনা সভা ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়েছে।

পৌর ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মইনুদ্দীন মন্ডল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আব্দুল ওদুদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক মার্জিনা হক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা , জেলা যুব মহিলা লীগের সভাপতি ইয়াসমিন সুলতানা, ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওবায়দুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।

sokসভায় বঙ্গবন্ধু’র বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং বঙ্গবন্ধু’র স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়। পরে দোয়া ও কাঙ্গালি ভোজ অনুষ্ঠিত হয়। শোক দিবসের এই কর্মসুচিতে সদর উপজেলা,পৌর আওয়ামী লীেেগর নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতা ও কর্মীরা অংশ নেন।