• আজ সোমবার, ৩ মাঘ, ১৪২৮ ৷ ১৭ জানুয়ারি, ২০২২ ৷

সময়ের কন্ঠস্বরের পেকুয়া প্রতিনিধি এফ এম সুমনের উপর হামলা


❏ শুক্রবার, আগস্ট ২৬, ২০১৬ Breaking News, চট্টগ্রাম, দেশের খবর

সময়ের কন্ঠস্বর: পেশাগত দায়িত্ব পালন করার জন্য সময়ের কন্ঠস্বরের পেকুয়া প্রতিনিধি এফ এম সুমন গতকাল শিলখালীতে হামলার শিকার হয়েছেন। এই সময় তার কাছ থেকে সিপ্লাস টিভির ক্যামেরা ছিনিয়ে নেয়া হয়েছে।

গত কাল বৃহস্পতিবার পেকুয়া জিএমসি ইনস্টিটিউশন বনাম বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের ফাইনাল ফুটবল ম্যাচটি শিলখালী উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে পেকুয়া জিএমসি ইনষ্টিটিউশন ২-০ গোলে বারবাকিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় কে পরাজিত করে। পরাজয় সইতে না পেরে পেকুয়া জিএমসি ও পেকুয়ার দর্শকদের উপর তারা ইটপাটকেল ছুঁড়তে শুরু করে। তখন সংবাদ কর্মী এফ এম সুমন ছবি তুলতে গেলে তাকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করা হয়। এই সময় তার কাছে থাকা সিপ্লাস টিভির ক্যামেরা ছিনিয়ে নেয়। তাকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া হাসপাতালে ভর্তি করান। তিনি এখনো চিকিৎসাধীন রয়েছেন।

fm-sumon-somoyerkonthoshorএদিকে সাংবাদিকের উপর হামলার ঘটনায় পেকুয়ার কর্মরত সাংবাদিক ও সুশীল সমাজ ফুসে ওঠেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড় বইছে। এবং হামলাকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যাবস্থা করার জন্য প্রসাশনের প্রতি অনুরোধ জানিয়ে বিবৃতি দিয়েছেন অনেকেই।