• আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রণবীরের পর মুখ খুললেন ক্যাটরিনা…

১০:৪২ অপরাহ্ন | শনিবার, আগস্ট ২৭, ২০১৬ বিনোদন

news_picture_36166_ranbir_and_katrina1


বিনোদন ডেস্কঃ

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ক্যাটরিনা কাইফের সঙ্গে ব্রেকআপ নিয়ে কথা বলেন রণবীর কাপুর। এ অভিনেতার পর এবার ব্রেকআপ নিয়ে কথা বললেন ক্যাটরিনাও।

ব্রেকআপের পর জাগ্গা জাসুস সিনেমার জন্য রণবীরের সঙ্গে শুটিং করেছেন ক্যাটরিনা। সেই অভিজ্ঞতার বর্ণনা দিয়ে তিনি বলেন, ‘আমি যদি কোনো সাধারণ চাকরিও করতাম তবু সব অনুভূতি চাপা দিয়ে আমাকে কাজে ফিরতে হতো। সকল মানুষের অনুভূতি এক এবং আমারও তাই ছিল। একজন মানুষ হিসেবে আপনি এমন একটি জায়গায় সময় কাটাতে চাইবেন যেখানে সবকিছু খুব সহজ। কিন্তু আমি এই মুহূর্তকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি এবং তার মোকাবেলা করেছি।’

নিজের মানসিক অশান্তি বর্ণনা করে এ অভিনেত্রী জানান, এটি খুবই কঠিন একটি ব্যাপার কিন্তু কাজের জন্য খুব দ্রুত এ পরিস্থিতি তিনি মানিয়ে নিতে পেরেছেন।

আজব প্রেম কি গজব কাহানি সিনেমার সেটে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রণবীর-ক্যাটরিনার। এরপর চলতি বছরের জানুয়ারিতে ছাড়াছাড়ি হয় এ জুটির। ব্রেকআপের পর ফিতুর সিনেমার প্রচারণা করছিলেন ক্যাটরিনা। কিন্তু সে সময় বিষয়টি নিয়ে কোনো কথাই বলেননি তিনি। বর্তমানে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে বার বার দেখো সিনেমার প্রচারণায় ব্যস্ত তিনি। আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

মিথিলা মিথিলাকে মণ্ডপে নিয়ে বিপাকে সৃজিত

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

গোমূত্র খেয়ে সুস্থ আছেন অক্ষয়!

রবিবার, অক্টোবর ২৫, ২০২০

mithila সৃজিত-মিথিলার ঘরে হ্যারি ও হারমাইনি!

বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

kangna কঙ্গনাকে ধর্ষণের হুমকি!

বুধবার, অক্টোবর ২১, ২০২০