সড়ক দুর্ঘটনায় অটোরিকশার দুই যাত্রীর করুন মৃত্যু

৪:৫৫ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, দেশের খবর, রংপুর

গাইবান্ধা: নিছক সড়ক দুর্ঘটনায় নয়, বরং কতৃপক্ষের অবহেলাই এমন সড়ক দুর্ঘটনার মুল কারন বলেই অভিযোগ করছেন স্থানীয়রা । বুধবার রাত ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার অবিরামপুর এলাকায়  মাইক্রোবাসের চাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এছাড়া এ দুর্ঘটনা আহত হয়েছেন কমপক্ষে আরও সাতজন।

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর গ্রামের মুন্সিপাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে জেলাল হোসেন (৬৫) ও পলাশবাড়ী উপজেলার দুবলাগাড়ি গ্রামের মৃত বাচ্চা মিয়ার স্ত্রী সেজেকা বেগম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে কুড়িগ্রামগামী যাত্রীবাহী একটি মাইক্রোবাস অবিরামপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী জেলাল হোসেন ও হাসপাতালে নেওয়ার পথে সেজেকা বেগমের মৃত্যু হয়।

accident-sep16

এসময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশ খাদে পড়ে গেলে মাইক্রোবাসে থাকা চার যাত্রীসহ অটোরিকশা চালককে আহত হন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার আমাদের প্রতিনিধিকে জানান, এ দ‍ুর্ঘটনায় অটোরিকশার দুই যাত্রী নিহত ছাড়াও আহত হয়েছেন মাইক্রোবাসে থাকা চার যাত্রী ও অটোরিকশা চালক। আহদের মধ্যে মাইক্রোবাসের চার যাত্রীকে গোবিন্দগঞ্জ ও অটোরিকশা চালককে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।