🕓 সংবাদ শিরোনাম

কারাগারে বাড়তি নিরাপত্তায় বাবুল আক্তারসাংবাদিক রোজিনাকে হয়রানি ও হেনস্থার প্রতিবাদে রাঙামাটি প্রেসক্লাবের মানববন্ধনসাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতনের প্রতিবাদে টাঙ্গাইল প্রেসক্লাবের মানববন্ধনঝালকাঠিতে জমি নিয়ে বিরোধে কৃষককে কুপিয়ে হত্যা,আটক-২মাত্র ২০ ঘন্টায় ১০ লক্ষ দর্শক পেল“ তাকে ভালোবাসা বলে” নাটকটিবিয়ের কথা বলে প্রেমিকাকে তুলে নিয়ে রাতভর ধর্ষণভারতে করোনায় একদিনে মারা গেলেন ৫০ চিকিৎসকদেশে বিশেষ অভিযান চালাবে ইন্টারপোলসাংবাদিক রোজিনা ইসলামকে নেওয়া হলো আদালতেতুমুল সমালোচনার মুখে ‘জেরুজালেম প্রেয়ার টিম’পেজ সরিয়ে নিল ফেসবুক কর্তৃপক্ষ

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

গাইবান্ধায় মাইক্রোবাসের ধাক্কায় নিহত-২


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ দেশের খবর, রংপুর

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় রংপুর-ঢাকা মহাসড়কের অবিরামপুর এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। গতকাল বুধবার (৭ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন - বেলাল হোসেন (৫২) ও সেজেকা বেগম (৫০)। নিহত বেলাল হোসেনের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অবিরামপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত্যু সিরাজুল ইসলামের ছেলে এবং সেজেকা বেগম পলাশবাড়ী উপজেলার দুবলাগাড়ি গ্রামের মৃত বাচ্চা মিয়ার স্ত্রী।

durgotona

স্থানীয়রা জানান, বেলাল হোসেন ও সেজেকা বেগম ব্যাটারিচালিত অটোবাইক থেকে অবিরামপুরে নামেন। পরে তারা দু’জনে মহাসড়কের ওপর দিয়ে হাঁটছিলেন। এ সময় ঢাকা থেকে আসা কুড়িগ্রামগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে দু’জন ঘটনাস্থলেই মারা যান। এরপর মাইক্রোবাসটি খাদে পড়ে গেলে মাইক্রোবাসে থাকা শিশুসহ ৫ জন আহত হন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল বাশার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ ও পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।