🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

গাজীপুরের শ্রীপুরে হত্যার পর লাশ গুমের মামলায় গ্রেফতার ৪


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার শ্রীপুরে হত্যার পর লাশ গুম করার অপরাধে দায়ের করা মামলায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে ও বৃহস্পতিবার ভোরে ঢাকা এবং অন্যান্য স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- তৈয়বুর রহমান (৪০), রবিউল ইসলাম, মো. শাহীন ও উজ্জ্বল।147048764455

শ্রীপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. ফরিদ সত্যতা নিশ্চিত করে জানান, প্রথমে রবিউল ইসলামকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে অন্যদের গ্রেফতার করা হয়েছে।

প্রসঙ্গত, ২৩ আগস্ট মঙ্গলবার রাত ১০টার দিকে শ্রীপুর উপজেলার প্রহলাদপুর খালিয়াটিপাড়ার ফলজ আকাশি বনের পাশে স্যুটকেসের ভেতর থেকে রোকসানা আক্তার নিপা (২৯) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় নিপার ভাই মো. শরিফুল ইসলাম বাপ্পি বাদী হয়ে ২৪ আগস্ট শ্রীপুর থানায় একটি মামলা করেন। পরস্পর যোগসাজশে হত্যা করে লাশ গুম করার অপরাধে অজ্ঞাত ব্যক্তিদের এতে অভিযুক্ত করা হয়।