🕓 সংবাদ শিরোনাম

শেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যুশেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময় এখন বাংলাদেশ: কাদের

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

পিঠে সওয়ারি নিয়ে ব্যস্ত রাস্তায় উটপাখির দৌড়..!


❏ বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৮, ২০১৬ চিত্র বিচিত্র

news_picture_36643_bird1


চিত্র বিচিত্র ডেস্কঃ

পিঠে সওয়ারি নিয়ে রাস্তায় প্রায়ই ঘোড়া, হাতি, উট দেখা যায়। কিন্তু ব্যস্ত রাস্তায় হঠাৎই যদি পিঠে সওয়ারি নিয়ে দ্রুত বেগে ছুটে যায় উটপাখি! তাহলে প্রত্যক্ষদর্শীরা একটু আশ্চর্যই হবেন। কিন্তু সম্প্রতি এমনটাই হয়েছে কাজাখস্তানের আলমাটিতে।

এক সৌখিন ক্যামরোম্যানের ক্যামেরায় ঘটনাটি আচমকা ধরা পড়েছে। তিনি গাড়িতে বসে সামনের দৃশ্য ক্যামেরাবন্দি করার সময় হঠাৎই পাশ দিয়ে পিঠে একজন সওয়ার নিয়ে দ্রুত বেগে দৌড়ে যায় পাখিটি। সেই দৃশ্য এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ফুটেজে দেখা গেছে, আলমাটির ব্যস্ত রাস্তায় উটপাখির পিঠে বসে দ্রুতগতিতে ছুটে চলেছেন এক ব্যক্তি। যদিও ভিডিওটি সত্যি নয়, নকল বলে দাবি করেছে ব্যাঙ্ক অফ আস্তানা। তারা বলেছে, খুব দক্ষতার সঙ্গে ওই ভিডিওটি এডিট করা হয়েছে। ওইটা একটি ফাঁকা জায়গায় শ্যুটিংটি করা হয়েছে। এক্ষেত্রে প্রমাণস্বরূপ কিছু ছবিও দেখিয়েছে তারা।

এই বিভাগ থেকে আরও পড়ুন :
২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

❏ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

❏ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

❏ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

❏ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১